‘পৌঁছে গেছে, লিটন দা!’

|

ছবি: সংগৃহীত

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে আইপিএল মাতাতে রোববার (৯ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা ছাড়েন বাংলাদেশি তারকা ওপেনার লিটন কুমার দাস। কলকাতা শহরে পৌঁছে যান রাতেই। আজ লিটনকে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কেকেআর ফ্র্যাঞ্চাইজি।

সোমবার (১০ এপ্রিল) দুপুরে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেইজে লিটন দাসের কয়েকটি ছবি আপলোড করেছে কেকেআর। ক্যাপশনে লিখেছে, ‘পৌঁছে গেছে, লিটন দা।’ এর আগে রোববার সন্ধ্যায় কলকাতার বিমানে ওঠেন লিটন। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের লিটন বলেন, আমি জানি না যে ওখানে গিয়ে খেলবো কিনা। খেললেও ভালো খেলবো কিনা তার গ্যারান্টি নাই। এটা একটা শেখার প্রক্রিয়া। ২০-২৫ দিন বা যত দিনই থাকবো চেষ্টা করবো সবগুলো মাঠ সম্পর্কে ধারণা নেয়ার। যা আমাদের ভবিষ্যতে কাজে লাগবে।

https://twitter.com/KKRiders/status/1645339215603945472?s=20

এবারই প্রথম আইপিএলে টাইগার ওপেনার লিটন দাস। মিনি নিলাম থেকে ভিত্তিমূল্য ৫০ লাখ ভারতীয় রুপিতে লিটনকে দলে নেয় কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। জাতীয় দলের অ্যাসাইনমেন্ট থাকায় শুরু থেকে কলকাতার স্কোয়াডের সঙ্গে থাকতে পারেননি লিটন।

বর্তমান সময়ে বাংলাদেশের জার্সিতে লিটন দাস ছিলেন দারুণ ছন্দে। টি-টোয়েন্টি, ওয়ানডে কিংবা টেস্ট লিটনের ব্যাট যেনো হয়ে যায় তলোয়ার। ঠান্ডা মাথায় শাসন করে যান বোলারদের। লিটনকে নিয়ে তাই বাজিমাত করতে পারে কলকাতাও। প্রথমবার বিদেশি লিগ খেলতে যাওয়া লিটনের চোখে-মুখে ছিল উচ্ছ্বাসের ছাপ।

আইপিএলের চলতি ষোড়শ আসর শেষ হবে ২৮ মে। লিটন অবশ্য আইপিএলের পুরো আসর শেষ করে আসতে পারবেন না। বাংলাদেশ দল আয়ারল্যান্ডের বিপক্ষে খেলতে ইংল্যান্ডে সফর করবে। সেই সফরের অংশ হতে পহেলা মের আগেই দেশে ফিরবেন লিটন। কলকাতায় লিটনের সঙ্গী হতে পারতেন বাংলাদেশের আরেক বড় তারকা সাকিব আল হাসান। তবে পারিবারিক কারণে এবারের আসরে খেলা হচ্ছে না বিশ্বসেরা অলরাউন্ডারের।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply