পেটের ভেতরে ৭২ পুঁটলি ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে সীমা আক্তার (২২) নামের এক নারী মাদক কারবারির পেটের ভেতরে বিশেষভাবে লুকানো ৩ হাজার ২৪০ পিস ইয়াবা উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

সোমবার (১০ এপ্রিল) বিকেল ৪টার দিকে জেলার বেগমগঞ্জের হাজীপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে তাকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

এসব তথ্য নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ বলেন, টেকনাফ থেকে এক নারী মাদক কারবারি বিপুল পরিমাণ ইয়াবাসহ নোয়াখালী সদরে আসছে- এমন তথ্যের ভিত্তিতে সোমবার বিকেলে হাজীপাড়া এলাকায় একটি অভিযান চালানা হয়। এ অভিযানে সীমা আক্তার নামের এক মাদক কারবারিকে আটক করা হয়। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে যে তার পেটে ইয়াবা রয়েছে। তাৎক্ষণিক তাকে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে ওষুধ সেবন করিয়ে ৭২ পুঁটলি ইয়াবা তার পেট থেকে উদ্ধার করা হয়। প্রতি পুঁটলিতে ৪৫ পিস করে সর্বমোট ৩ হাজার ২৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে বিশেষ কায়দায় পেটে করে টেকনাফ থেকে ইয়াবা এনে জেলার বিভিন্ন স্থানে বিক্রি করতো।

সহকারী পরিচালক মো. আবদুল হামিদ আরও জানান, এ ঘটনায় ২ মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। ওই মামলায় সীমাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply