দৌলত‌দিয়া ফে‌রি ঘাট থেকে ২০৪ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ী গোয়াল‌ন্দের দৌলত‌দিয়া ফে‌রি ঘাট এলাকা থে‌কে ২০৪ বোতল ফেনসিডিল ও এক‌টি মোটরসাইকেলসহ সোহরব মন্ডল ওরফে হিরো (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ক‌রে‌ছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকাল সাড়ে ৪টার ফ‌রিদপুর র‍্যাব-৮ ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তি‌তে এ তথ্য জানায়। গ্রেফতারকৃত সোহরব মন্ডল ওর‌ফে হিরো ঝিনাইদহ মহেশখালীর অন্তরপুরের রুস্তম আলীর ছেলে।

বিজ্ঞ‌প্তি‌তে র‍্যাব জানায়, র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডারকে শাইখ আকতার এবং এএসপি মো. নাজমুল হকের নেতৃত্বে দৌলত‌দিয়া ফে‌রি ঘা‌টে অভিযান পরিচালনা ক‌রে মো. সোহরব মন্ডল ওর‌ফে হিরোকে গ্রেফতার ক‌রে। এ সময় তার কাছ থেকে ২০৪ বোতল ফেনসিডিল, ১টি মোটরসাইকেল, ২টি মোবাইল ফোন, ৩টি সিম কার্ড ও মাদক বিক্রিত ২ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি একজন কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ঢাকা এলাকায় বিক্রি করে। পরবর্তীতে তার বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজ ও হস্তান্তর করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply