রংপুরে গৃহবধু হত্যা মামলায় স্বামী গ্রেফতার

|

আটককৃত দুলাল মিয়া (২৫)।

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুরের মিঠাপুকুরের চাঞ্চল্যকর গৃহবধু শিমু বেগম (২৩) হত্যা মামলায় ভূক্তভোগীর স্বামী দুলাল মিয়া (২৫) কে গ্রেফতার করেছে র‍্যাব-১৩। হত্যার পরে ওই গৃহবধুর মুখে বিষ ঢেলে ঘটনাটিকে আত্মহত্যা বলে ধামাচাপা দেয়ার চেষ্টার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।  

শুক্রবার (১৪) এপ্রিল রাতে জামালপুরের বকশিগঞ্জ থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‍্যাব-১৩ রংপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

তিনি জানান, দেড় বছর আগে রংপুরের মিঠাপুকুরের রশনিপাড়া গ্রামের দুলাল মিয়ার (২৫) সাথে বিয়ে হয় শিমু বেগমের। বিয়ের সময় দুলালকে যৌতুক বাবদ একটি ডিসকভার মোটরসাইকেল, ঘরের আসবাবপত্র ও নগদ ২ লাখ টাকাও দেন। এরপরও দুলাল আরও ১ লাখ টাকা যৌতুকের দাবি করে আসছিল। শিমুর পরিবার তা দিতে না পারায় দুলাল ও তার স্ত্রীর মধ্যে বিরোধ শুরু হয়। এরইমধ্যে, গত ৭ মার্চ শিমুকে তার স্বামী, শশুর ও শাশুড়ি মিলে মারধোর ও গলা টিপে হত্যা করে। পরে ঘটনাটি ধামাচাপা দিতে শিমুর মুখে বিষ ঢেলে দিয়ে ঘটনাটিকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে তারা।  

ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ আরও জানান, এ ঘটনায় শিমুর বাবা বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপরই বিষয়টির ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। গোয়েন্দা নজরদারির ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত দুলালকে। অভিযুক্ত অন্যান্যদের গ্রেফতারে নজরদারী বাড়ানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে দুলাল। তাকে এরইমধ্যে থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply