কুষ্টিয়ায় ডিবি পরিচয়ে ইউপি সদস্যকে তুলে নেয়ার অভিযোগ

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুরে হাসিবুর রহমান ওরফে হাসিব নামে এক ইউপি সদস্যকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। হাসিবুর রহমান দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনয়ন পরিষদের সদস্য।

পরিবার ও প্রত্যক্ষ্যদর্শীদের অভিযোগ, রোববার (১৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে ডিবি পরিচয়ে সাদা পোশাকে ৬-৭ জন লোক তাকে নিয়ে যায়। তবে, হাসিব নামে কাউকে আটক বা উঠিয়ে নিয়ে যাননি বলে জানিয়েছেন কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বির আহমেদ।

ঘটনার প্রত্যক্ষদর্শী মথুরাপুর ইউনিয়ন পরিষদের সচিব আব্দুস সালাম বলেন, কথা বলার নাম করে হাসিবুর রহমানকে মোটরসাইকেলে করে নিয়ে যাওয়া হয়। কথা বলা হলে আবার তাকে পরিষদে পৌঁছে দেয়ার কথা বলে। কিন্তু তারা আর আসেনি।

হাসিবুর রহমান বিএনপির রাজনীতির সাথে জড়িত উল্লেখ করে এই ইউপি সদস্যর চাচা মোশারফ হোসেন দাবি করেন, তাই তাকে ঘায়েল করার জন্য নানা ষড়যন্ত্র করা হচ্ছে।

মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার কবীর মিন্টু জানিয়েছেন, হাসিবুর রহমানকে তুলে নিয়ে যাওয়া ব্যক্তিদের অস্ত্র ছিল, যা অনেকে দেখেছে।

এদিকে, অন্য কোনো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এই ইউপি সদস্যকে নিয়েছে কি না তা খোঁজ নেয়ার পরামর্শ দেন কুষ্টিয়া ডিবি পুলিশের ওসি।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply