নোয়াখালীতে পাইপগানসহ যুবক গ্রেফতার

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর এলাকার সার্কিট হাউজ সংলগ্ন টেলিফোন ভবনের সামনে অভিযান চালিয়ে নিজাম উদ্দিন মিজান (২৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পরে গ্রেফতারকৃত নিজামের দেয়া তথ্যের ভিত্তিতে তার শ্বশুর বাড়ি থেকে একটি পাইপগান জব্দ করা হয়েছে।

সোমবার দিবাগত রাত ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। নিজাম উদ্দিন মিজান দাদপুর ইউনিয়নের খালিশপুর গ্রামের আলী মিয়ার বাড়ির শাহ আলমের ছেলে। সে ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে সার্কিট হাউজ সংলগ্ন টেলিফোন ভবনের সামনে অভিযান চালিয়ে ডাকাত দলের সক্রিয় সদস্য নিজাম উদ্দিন মিজানকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার হেফাজতে অস্ত্র রয়েছে বলে স্বীকার করে মিজান। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অস্ত্র উদ্ধারের জন্য তাকে সাথে নিয়ে তার শ্বশুর বাড়ি দামোধরপুর গ্রামে অভিযান চালানো হয়। অভিযানকালে মিজানের শ্বশুরের বসত ঘরের একটি কক্ষের খাটের নিচ থেকে একটি পাইপগান জব্দ করা হয়।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত মিজান ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। জব্দকৃত অস্ত্র দিয়ে মিজান তার দলের অন্য ডাকাত সদস্যদের নিয়ে সদর ও বেগমগঞ্জসহ জেলার বিভিন্ন জায়গায় ডাকাতি করে বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে থানায় আগের একটি মামলা রয়েছে এবং এ ঘটনায় অস্ত্র আইনে তার বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply