১২ বছর পর ফের বাবা হচ্ছেন নেইমার

|

ছবি: সংগৃহীত

আপাতত চোটের কারণে মাঠের বাইরে রয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। তবে একটা সুখবর পাওয়া গেছে। দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন নেইমার। প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির গর্ভে তার সন্তান। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নেইমারের সঙ্গে নিজের ‘বেবি বাম্প’ এর ছবি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন ব্রুনা বিয়ানকার্দি। খবর স্প্যানিশ গণমাধ্যম মার্কার

ব্রুনা ও নেইমার ২০২১ সালে প্রথমবার ডেট করেন। পরে ২০২২ সালের জানুয়ারিতে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তবে ওই বছরের আগস্টেই বিচ্ছেদ হয়ে যায়।

https://twitter.com/CBSSportsGolazo/status/1648487463319670784?s=20

২০২৩ সালে তারা ফের সম্পর্কে জড়ান। ইনস্টাগ্রামে দেয়া ঘোষণায় ব্রুনা লেখেন, আমরা তোমাকে নিয়ে স্বপ্ন দেখি। আমরা তোমার অপেক্ষায় আছি এবং এটাও জানি তুমি আমাদের ভালোবাসা পূর্ণ করতে আসছো, আরও সুখের হবে দিনগুলো। তুমি খুব সুন্দর একটি পরিবারের সদস্য হবে। ভাই, দাদা–দাদী, আঙ্কেল–আন্টিরা এখনই তোমাকে অনেক ভালোবাসে। দ্রুত এসে পড়ো। আমরা তোমার অপেক্ষায়।

ছবি: সংগৃহীত

ব্রুনার ওই পোস্টে নেইমারের ক্লাব ও জাতীয় দলের সতীর্থদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। গত বছর একবার ব্রুনার সঙ্গে বাগদান সারার ঘোষণা দিয়েছিলেন নেইমার। তবে এই জুটি বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই জানায়নি।

মার্কা তাদের প্রতিবেদনে জানিয়েছে, এ বছরের শুরুতে নতুন করে প্রেম শুরু করেন নেইমার ও ব্রুনা। গত ফেব্রুয়ারিতে নেইমারের ৩১তম জন্মদিনে নিজেদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ব্রুনা লিখেছিলেন, শুভ জন্মদিন প্রিয়। আমি তোমাকে নিজের সব কথা বলেছি।

এর আগে, ২০১১ সালে ১৯ বছর বয়সে নেইমার প্রথমবারের মতো বাবা হয়েছিলেন। নেইমার ও তার সাবেক বান্ধবী ক্যারোলিনা দান্তাসের ওই সন্তানের নাম ডেভিড লুকা। ফুটবল ক্যারিয়ারের শুরুতেই বাবা হন নেইমার। ২০১০ সালের আগস্টে ব্রাজিল জাতীয় দলে অভিষেক ঘটে নেইমারের। অভিষেকের এক বছর পরেই পিতা হন এই ফরোয়ার্ড।

ছবি: সংগৃহীত

এদিকে, গত বছর গুঞ্জন ছিল, ব্রুনোর সঙ্গে ব্রেকআপ করে নতুন প্রেমে মজেছেন নেইমার। তবে ব্রুনোর এমন পোস্ট সেই গুঞ্জন উড়িয়ে দিল।

উল্লেখ্য, পায়ের চোটের কারণে চলতি মৌসুম শেষ হয়ে গেছে নেইমারের। গত ফেব্রুয়ারিতে পিএসজির হয়ে একটি ম্যাচে চোট পান ব্রাজিল তারকা। দোহায় অস্ত্রোপচার করানোর পর এখন চোট থেকে সেরে ওঠার পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply