হায়দরাবাদকে ৭ উইকেটে হারালো চেন্নাই

|

ছবি: সংগৃহীত

সানরাইজার্স হায়দরাবাদকে ৭ উইকেটে হারালো ধোনির চেন্নাই সুপার কিংস। ১৩৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮ বল ও ৭ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় চেন্নাই।

১৩৫ রানের লক্ষ্যে ব্যাটে নেমে রুতুরাজ গায়কোয়াড় ও কনওয়ে ভালোই শুরু করেন। মূলত দু’জনের ৮৭ রানের জুটিটাই জয়ের ভিত গরে দেয় চেন্নাইয়ের। আউট হওয়ার আগে ৩০ বলে ৩৫ রান করেন গায়কোয়াড়। এরপর রাহানে ও রাইডু দু’জনেই ৯ রান করে ফিরে গেলে মঈন আলীকে নিয়ে বাকি কাজটুকু সেরে ফেলেন কনওয়ে। কনওয়ে অপরাজিত থাকেন ৫৭ বলে ৭৭ রান করে ও মঈন আলী ৬ বলে ৬ রান করে।

এর আগে, রবীন্দ্র জাদেজা, মাথিসা পাথিরানাদের বোলিংয়ে হাত খুলে খেলতেই পারেন না সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটাররা। ২০ ওভারে ৭ উইকেটে ১৩৪ রান করে সানরাইজার্স হায়দরাবাদ।

ঘরের মাঠে টস জিতে হায়দরাবাদকে ব্যাটিংয়ে পাঠান চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ওপেনার অভিষেক শর্মা শুরুটা করেছিলেন ভালোই।

কিন্তু তার ২৬ বলে ৩৪ রানের ইনিংস ছাড়া বলার মতো কিছু করতে পারেননি বাকি ব্যাটাররা। আরেক ওপেনার হ্যারি ব্রুক করেন ১৩ বলে ১৮।

টপঅর্ডারের পাঁচ ব্যাটারই সেট হয়ে আউট হয়েছেন। ফলে চ্যালেঞ্জিং পুঁজি পাওয়া হয়নি হায়দরাবাদের। চেন্নাই স্পিনার রবীন্দ্র জাদেজা ৪ ওভারে মাত্র ২২ রান দিয়ে নেন ৩টি উইকেট। বাকিরাও করেন নিয়ন্ত্রিত বোলিং।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply