কলকাতাকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই

|

কলকাতা নাইট রাইডার্সকে ৪৯ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ধোনির চেন্নাই সুপার কিংস।

রোববার (২৩ এপ্রিল) ইডেন গার্ডেনে টস জিতে ফিল্ডিং নেয় কলকাতা।  নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেটের বিনিময়ে ২৩৫ রান করে চেন্নাই।

চেন্নাইয়ের হয়ে সর্বোচ্চ রান করেন আজিঙ্কা রাহানে। ৭১ রান করতে বল খেলেন মাত্র ২৯ টি। এছাড়াও ৪০ বলে ৫১ করেন কনওয়ে ও শেষে ২১ বলে ৫০ রানের এক ইনিংস খেলেন দুবে রবীন্দ্র জাদেজা প্যাভিলিয়নে ফেরার আগে ৮ বলে ১৮ রানের এক ইনিংস খেলেন।

রান তাড়ায় কলকাতা ওপেনিংয়ে পাঠায় উইকেটকিপার নারায়ণ জগদীশান ও সুনীল নারাইনকে। দলকে ১ রানে রেখেই বিদায় নেন দু’জন। নারাইনের বিদায়ের পর ইমপ্যাক্ট খেলোয়াড় হিসেবে ভেংকটেশ আইয়ারকে নামায় কলকাতা। ২০ বলে মাত্র ২০ রান করেন তিনি।

সপ্তম ওভারে প্রথমবার বোলিংয়ে এসেই প্রথম বলে আইয়ারকে এলবিডব্লু করেন মঈন আলী। কিন্তু জাতীয় দলের সতীর্থ জেসন রয় ওভারের শেষ তিন বলেই ছক্কা মারেন। রিংকু সিংকে নিয়ে কলকাতাকে যা একটু আশা দেখিয়েছেন এই রয়ই। ৫টি করে চার-ছক্কায় ২৬ বলে ৬১ করে ইংলিশ ব্যাটার যখন ফেরেন ১৪.৩ ওভারে কলকাতার স্কোর ১৩৫/৫।

ক্রিজে রিংকু টিকে থাকলেও শুধু ব্যবধানই কমাতে পেরেছেন। রিংকু শেষ পর্যন্ত ৩৩ বলে ৫৩ রান করে অপরাজিত ছিলেন। কলকাতা শেষ পর্যন্ত করতে পারে ৮ উইকেটে ১৮৬ রান।

এনএএস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply