মেসিকে পিএসজিতেই দেখতে চান এমবাপ্পে

|

ছবি: সংগৃহীত

ক্লাব সতীর্থ লিওনেল মেসিকে পিএসজিতেই দেখতে চান ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। কেননা পিএসজির হয়ে একটি চ্যাম্পিয়নস লিগ জেতার স্বপ্ন চেপে বিভোর এই ফরাসি তারকা। সেই জেদ পূরণ করতে হলে মেসিকে খুব দরকার বলে মনে করেন এমবাপ্পে। এমন খবরই প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দিপোর্তিভো

ফুটবল পাড়ায় বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত খবর হচ্ছে মেসির পরবর্তী ক্লাব কোনটি হতে যাচ্ছে? গুঞ্জন আছে তাকে দলে ভেড়াতে মরিয়া বার্সেলোনা ও সৌদির ক্লাব আল হিলাল। অনেকেই বলছেন, মেসি যাচ্ছেন ইন্টার মায়ামিতে। অনেক ফুটবল ভক্তই চান পিএসজির ডেরাতেই থেকে যাক বিশ্বকাপজয়ী এই তারকা।

ভক্তদের সেই চাওয়াতে সুর মিলিয়েছেন খোদ কিলিয়ান এমবাপ্পেও। এমনটাই দাবি করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্ডো দিপোর্তিভো। মেসিকে পিএসজি ছেড়ে অন্য কোথাও যেতে দিতে চান না এমবাপ্পে। ফরাসি সংবাদমাধ্যম লেকিপ জানায়, যেকোনো মূল্যে মেসিকে পিএসজিতে রাখতে চান তিনি।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

বর্তমানে অ্যাঙ্কেলের ইনজুরিতে ভুগছেন ফরোয়ার্ড নেইমার জুনিয়র। এই মৌসুমে আর মাঠে নামার সম্ভাবনা নেই তার। তবে সেই সুযোগে মেসি ও এমবাপ্পের মধ্যে তৈরি হয়েছে বেশ সখ্য। ইউরোপিয়ান লিগের সেরা পাঁচ কার্যকরী জুটির মধ্যে অন্যতম হয়ে উঠেছে এই জুটি ।

ছবি: সংগৃহীত

২০২১ সালে পিএসজিতে নাম লিখিয়েছিলেন এলএমটেন। সেই থেকেই তিনি এমবাপ্পেকে অ্যাসিস্ট করেছেন ১৯ বার। শুধু যে মেসিই এমবাপ্পেকে দিয়ে গোল করাচ্ছেন তা নয়। মাঠে এমবাপ্পেও মেসিকে দিয়ে গোল করাতে ভালোবাসেন। মেসিকে দিয়ে তিনি করিয়েছেন ১১টি গোল।

তবে মেসির পিএসজিতে থাকার মূল বাধাটা বেতন। গুঞ্জন আছে ফরাসি ক্লাবটি থেকে এমবাপ্পে যত টাকা বেতন পান, সমপরিমাণ বেতন চেয়েছেন এলএমটেন। আর পিএসজি সেটিতে কিছুতেই রাজি নয়। তবে যেখানে এমবাপ্পের চাওয়া মেসি, সেখানে পিএসজি এই বিষয়ে দ্বিতীয়বার ভাবলেও অবাক হওয়ার কিছুই থাকবে না।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply