লক্ষ্মীপুরে সাবেক যুবলীগ-ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

|

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে দুষ্কৃতিকারীদের গুলিতে যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব ইমাম নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার এলাকার ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

নিহতদের পরিবারের অভিযোগ, স্থানীয় সন্ত্রাসী বাহিনীর প্রধান আবুল কাশেম জেহাদীর সদস্যরা তাদের গুলি করে হত্যা করেছে। নিহত নোমান জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মৃত আবুল কাশেমের ছেলে, অপর নিহত রাকিব জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও রফিক উল্যাহর ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, রাতে মোটরসাইকেলযোগে পোদ্দার হাট থেকে নাগের হাটে যাচ্ছিলেন যুবলীগ নেতা নোমান ও তার সহযোগী অপর ছাত্রলীগ নেতা রাকিব। এ সময় তারা ঘটনাস্থলে পৌঁছালে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে তারা দু’জন মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর নোমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপর গুলিবিদ্ধ রাকিবকে ঢাকায় নেয়ার পথে মারা যান বলে জানান স্বজনরা।

নিহতদের পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসী বাহিনীর প্রধান আবুল কাশেম জেহাদীর লালিত সন্ত্রাসী শরীফ কালু ও সবুজ তাদের গুলি করে হত্যা করেছে। তবে এ বিষয়ে অভিযুক্তদের বক্তব্য জানা যায়নি।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, দুষ্কৃতিকারীদের গুলিতে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দেন তিনি। নোমান নিহত হওয়ার খবর নিশ্চিত করলেও রাকিবের নিহত হওয়ার বিষয়টি তাৎক্ষণিক নিশ্চিত করতে পারেননি পুলিশের এই কর্মকর্তা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply