ওয়াটসনকে ব্যাট হাতে নেমে পড়ার পরামর্শ হরভজনের

|

হরভজন সিং ও শেন ওয়াটসন। ছবি : সংগৃহীত

দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ শেন ওয়াটসনকে ব্যাট হাতে নেমে পড়ার পরামর্শ দিয়েছেন সাবেক ভারতীয় ক্রিকেটার হরভজন সিং। মূলত দিল্লি ক্যাপিটালসের টপ অর্ডারের বেহাল দশা দেখে এমন মন্তব্য করেছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

চলতি মৌসুমে মাত্র ৭.৮৩ গড়ে ব্যাটিং করেছেন পৃথ্বী শ। পরিসংখ্যানের বিচারে একে বলা যায় সুপার ফ্লপ। আরেক ওপেনার ডেভিড ওয়ার্নার রান পাচ্ছেন প্রতি ম্যাচে। কিন্তু ১১৯.৫৩ স্ট্রাইকরেট তাকে করছে প্রশ্নবিদ্ধ। টপ অর্ডারে নামা অপর ব্যাটার মিচেল মার্শের গড় মাত্র ৬.২০। এমন অবস্থায় টপ অর্ডারের পারফর্ম্যান্স সংকটে ভুগছে দিল্লি ক্যাপিটালস। এই সংকটের সমাধান কি?

সংকটের সমাধানের জন্য বাইরে থেকে কোন খেলোয়াড়কে হায়ার করতে হবে না দিল্লি ক্যাপিটালসের, সমাধানটা আছে এই দলের কোচিং প্যানেলেই। আর তিনি হলেন দলটির ব্যাটিং কোচ শেন ওয়াটসন। সাবেক ভারতীয় ক্রিকেটার হরভজন সিং মনে করেন, দলের অন্য টপ অর্ডারদের চাইতে তারা শেন ওয়াটসনকে খেলালে বেশি লাভবান হবে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

হরভজন সিং বলেন, আমি বলছি দিল্লি ক্যাপিটালসের শেন ওয়াটসনকে খেলানো উচিত। তিনি সম্প্রতি অবসর নিয়েছেন এবং এই মুহূর্তে দিল্লীর ওপেনিং জুটি যেভাবে ফ্লপ হচ্ছে তা বিবেচনা করে ওয়াটসনকে প্রয়োজন হবে। তিনি দলের ভাল বিকল্প হতে পারেন।

২০২০ সালে সর্বশেষ আইপিএল খেলেছেন শেন ওয়াটসন। অবসর নেয়ার পর বিভিন্ন লেজেন্ডস লিগে মাঠ মাতিয়ে বেড়াচ্ছেন এই অজি। গেল ৭ মাসে বিভিন্ন লেজেন্ডস লিগে একাধিক হাফ সেঞ্চুরিও করেছেন শেন। দেখা যাক, হরভজনের এ পরামর্শ গ্রহণ করে কি না দিল্লি ক্যাপিটালস।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply