নির্বাচনে জিততে বিদেশে গিয়ে ধর্না দিচ্ছেন প্রধানমন্ত্রী: রিজভী

|

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

নির্বাচনে জেতার জন্য দেশের সম্পদ, সার্বভৌমত্ব বিক্রি করে বিদেশে গিয়ে বিশ্ব নেতাদের কাছে ধর্না দিচ্ছেন প্রধানমন্ত্রী। এমন মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে ডিআরইউতে আয়োজিত গাজীপুরের সাবেক মেয়র ও বিএনপি নেতা এম এ মান্নানের স্মরণসভায় এ মন্তব্য করেন তিনি।

রিজভী আহমেদ বলেন, স্বচ্ছতা, সুষ্ঠু, অবাধ শব্দগুলোর সঙ্গে আওয়ামী লীগ পরিচিত নয়। তাই জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে নানা ষড়যন্ত্র করছে ক্ষমতাসীনরা। এ সময় রিজভী আহমেদ বলেন, পুলিশ র‍্যাব দিয়ে নেতাকর্মীদের বাসা থেকে তুলে নিয়ে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। শেখ হাসিনার বর্বরতা ব্রিটিশ, পাকিস্তানি হানাদার বাহিনীর বর্বরতাকেও হার মানিয়েছে বলে মন্তব্য করেন তিনি।

রিজভী আহমেদ আরও বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে ফাঁসির দড়ি ঝুলিয়ে রাখা হয়েছে। সরকারে বিরুদ্ধে কেউ কোনো কথা বলতে পারছে না। দেশে গণতন্ত্র, মানুষের বাক স্বাধীনতা প্রতিষ্ঠার জন্য বিএনপির আন্দোলন চলমান থাকবে বলেও জানান তিনি।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেন, নিজের দেশের সম্পদ বিক্রি করে দিয়ে শেখ হাসিনা তার সিংহাসনটাকে অটল রাখতে চাচ্ছেন। তবে আর বেশিদিন তিনি এটি পারবেন না। পতনের সকল লালবাতি এবার জ্বলে গেছে।

আরও পড়ুন: নতুন কর্মসূচি নিয়ে ফের সরব বিএনপি, কী বলছেন নেতাকর্মীরা?

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply