‘হাউজ অফ দ্য ড্রাগন’ এর দ্বিতীয় সিজনে দেখা যাবে চার নতুন মুখ

|

মারিয়া হোসেন:

শুরুতেই সাফল্যের মুখ দেখেছে সর্বকালের সেরা টিভি সিরিজ হিসেবে খ্যাত ‘গেম অফ থ্রোনস’-এর প্রিক্যুয়েল ‘হাউস অব দ্য ড্রাগন’। এটি বিশ্বব্যাপী বিপুল জনপ্রিয়তা পাওয়ার পর, পরবর্তীতে এর দ্বিতীয় সিজন তৈরির পরিকল্পনা করেন নির্মাতারা। আর সেখানেই নতুন চমক! কান পাতলেই শোনা যাচ্ছে, ‘হাউস অব দ্য ড্রাগন টু’তে দেখা যেতে পারে চার নতুন মুখ। সেই সাথে থাকবেন বিশ্বখ্যাত দুই জনপ্রিয় তারকাও।

জানা গেছে, দ্বিতীয় সিজনে চারটি নতুন চরিত্র দেখা যাবে। এর মধ্যে থাকছেন গেইল র‍্যাঙ্কিন, যিনি ‘অ্যালিস রিভারস’ চরিত্রে অভিনয় করবেন। অ্যালিস একজন চিকিৎসক এবং হারেনহালের বাসিন্দা। জর্জ আর আর মার্টিনের ফায়ার অ্যান্ড ব্লাড উপন্যাসে অ্যালিস একজন রহস্যময় জাদুকরী ছিলেন, যিনি এক পর্যায়ে টারগারিয়েনের সবুজ দলের মধ্যে বেশ শক্তিশালী ব্যক্তিত্ব হয়ে ওঠেন।

অন্যদিকে, সাইমন রাসেল বিয়েল ‘সের সাইমন স্ট্রংক’ চরিত্রে অভিনয় করবেন, যিনি হ্যারেনহালের কাস্টেলান ো লর্ড ল্যারিস স্ট্রংয়ের বড়-চাচা। প্রথম সিজনে এ চরিত্রে অভিনয় করেছিলেন ম্যাথিউ নিডহ্যাম। এ চরিত্রে অভিনয়ের জন্য দুটি বাফটা পুরস্কার ো তিনটি অলিভিয়ার পুরস্কার জিতেছিলেন তিনি।

ফ্রেডি ফক্স অভিনয় করবেন ‘সের গোয়েন হাইটাওয়ারের’ চরিত্রে; যিনি অটো হাইটাওয়ারের ছেলে ও রানী অ্যালিসেন্টের ভাই এবং তার সন্তানদের মামা। অপরদিকে, আবুবকর সেলিম ‘অ্যালিন অফ হুলের’ চরিত্রে অভিনয় করবেন। তিনি ভেলারিয়ন বহরের একজন নাবিক যাকে স্টেপস্টোন প্রচারে দেখা যাবে।

হাউজ অফ দ্য ড্রাগনের দ্বিতীয় সিজন আটটি পর্বের ওপর ভিত্তি করে নির্মিত হবে। প্রথম সিজনের মুক্তির পর এর দর্শকপ্রিয়তা দেখে এইচবিও দ্বিতীয় ও তৃতীয় সিজন নির্মাণের ঘোষণা দেয়। দর্শকদের কাছে সর্বকালের সেরা টিভি সিরিজ হিসেবে খ্যাত ‘গেম অফ থ্রোনস’-এর প্রিক্যুয়েল সিরিজটিতে মুল ভূমিকায় অভিনয় করেছেন মিলি অ্যালক, এমা ডি আর্চি, ম্যাট স্মিথ, অলিভিয়া কুক, পেডি কনসিডাইন, ইভ বেস্টসহ এক ঝাঁক তারকা।

এদিকে, গত বছর থেকেই জোর গুঞ্জন উঠেছে, ‘হাউস অব দ্য ড্রাগন টু’তে দেখা যেতে পারে ‘সুপারম্যান’ হেনরি কেভিল ও ‘ওয়ান্ডা’ হিসেবে খ্যাত এলিজাবেথ ওলসেনকে। সিরিজের দ্বিতীয় অধ্যায়ে এই দুই তারকাকে নিয়ে বড় কোনো চরিত্রের কথা ভাবছেন নির্মাতারা। ধারণা করা হচ্ছে, অ্যাগন টারগারিয়ানের চরিত্রে দেখা যেতে পারে কেভিলকে। তরুণ বয়সের মেলিসান্দ্রের চরিত্রে দেখা যেতে পারে এলিজাবেথকে। আবার দ্রিদেস টারগারিয়ানের চরিত্রের জন্যও এলিজাবেথ অডিশন দিয়েছেন বলে শোনা গেছে। তবে শেষ পর্যন্ত কোন চরিত্রে তাদের কাস্ট করা হবে, তা জানা যাবে আর কিছুদিন পরই।

/এসএইচ
       


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply