ঝিনাইদহে জব্দকৃত মোবাইলে মিললো শতাধিক নারীর ঘুমন্ত ভিডিও-ছবি, গ্রামজুড়ে আতঙ্ক

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শাপখোলা গ্রামজুড়ে এখন মোবাইলের ভিডিও আতঙ্ক। গভীর রাতে জানালা দিয়ে এক নারীর ভিডিও ধারণের সময় জব্দ করা হয়েছে একটি ফোন। তবে এ সময় পালিয়ে যায় দুর্বৃত্ত। এলাকাবাসীর দাবি, সেই ফোনে পাওয়া গেছে গ্রামের শতাধিক নারীর ঘুমন্ত অবস্থার দৃশ্য। মোবাইলটি পুলিশকে দিয়েছে গ্রামবাসী। তবে এখনও আটক করা যায়নি অভিযুক্তকে।

শৈলকুপার প্রত্যন্তপল্লী শাপখোলায় গত ২২ এপ্রিল সামনে আসে এ দৃশ্য। ওই দিন গভীর রাতে হঠাৎ জানালার পাশে আলো দেখে ঘুম ভাঙে কৃষক ফেরদৌসের। বাইরে কারও উপস্থিতি লক্ষ্য করেন তিনি। কৌশলে গিয়ে তিনি দেখেন মেয়ের ঘুমন্ত ভিডিও ধারণ করছেন একজন। এ সময় থাবা দিয়ে সেই মোবাইল কেড়ে নেন ফেরদৌস, পালিয়ে যায় সেই দুর্বৃত্ত।

এ নিয়ে পরদিন গ্রামের গণ্যমান্যদের নিয়ে একটি বৈঠক ডাকা হয়। এই ঘটনা ছড়িয়ে পড়লে গ্রামজুড়ে ছড়িয়ে পড়ে আতঙ্ক। স্থানীয়রা বলছেন, বেশ কয়েক বছর ধরেই গ্রামে চলছে এমন উৎপাত। ওই ব্যক্তিকে হাতেনাতে ধরারও চেষ্টা চলছে অনেক দিন ধরেই।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ নিয়ে গ্রামের মেম্বর টিটো শিকদার জানান, মোবাইলটি কার তা জানার চেষ্টা করেও পারেননি তারা। মোবাইলে সেই অপরাধীর কোনো ছবি নেই। রয়েছে কেবল দেড় শতাধিক ভিডিও ও ছবি। যার সবই ব্যক্তিগত। তাই মোবাইলটি পুলিশের হাতে শোপর্দ করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, সাইবার ক্রাইম টিম এরইমধ্যে কাজ শুরু করেছে। দ্রুতই শনাক্ত হবে অপরাধীকে। তবে এ বিষয়ে থানায় এখনও কোনো মামলা হয়নি।

এমন ঘটনার পর শাপখোলার আশপাশের গ্রামগুলোতেও ছড়িয়ে পড়েছে আতঙ্ক। যত দ্রুত সম্ভব ওই অপরাধীকে গ্রেফতার করা হোক এমন দাবি তাদের।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply