২২ ম্যাচ পর গোলের দেখা রিচার্লিসনের, জার্সি খুলে উদযাপন

|

ছবি: সংগৃহীত

প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে প্রথম গোলের দেখা পেলেন রিচার্লিসন। এভারটন থেকে টটেনহ্যামে এসে লিগে ২২ ম্যাচে গোলহীন থাকার পর অবশেষে গোলের দেখা পেলেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তার উদযাপনটাও ছিল দেখার মতো। জার্সি খুলে নেচেছেন ‘ঘুঘু নাচ’। লিগে আগের ২২ ম্যাচে কোনো গোল না পেলেও চলতি মৌসুমে চ্যাম্পিয়নস লিগে টটেনহ্যামের জার্সিতে ২ গোল আছে তার। খবর গোল ডটকমের।

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার (৩০ এপ্রিল) দুর্দান্ত একটি ম্যাচের সাক্ষী হয়েছে অ্যানফিল্ডের দর্শকরা। চরম নাটকীয় এই ম্যাচে শেষ হাসি হেসেছে অবশ্য লিভারপুল। টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ৪-৩ গোলে জয় পেয়েছে তারা।

খেলার ৫ মিনিটের মধ্যেই নিয়ন্ত্রণ নিয়ে নেয় লিভারপুল। কার্টিস জোন্স ও লুইস ডিয়াজের গোলে ম্যাচ থেকে অনেকটাই ছিটকে পড়ে টটেনহ্যাম। ১৫ মিনিটে মোহামেদ সালাহ পেনাল্টি থেকে গোল করলে কোনঠাসা হয়ে পড়ে সফরকারীরা। ৩৯ মিনিটে দারুণ ভলিতে হ্যারি কেইন স্পার্সদের হয়ে শোধ করেন একটি গোল। বিরতির পর খেলার ৭৭ মিনিটে সন হিয়ুং-মিনের গোলে স্কোরলাইন হয় ৩-২।

ইনজুরি টাইমে রিচার্লিসনের হেডারে অবিশ্বাস্যভাবে সমতায় ফেরে টটেনহ্যাম। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জার্সি খোলা উদযাপনই হতে যাচ্ছে এই ম্যাচের হাইলাইটস, এমনটা কল্পনা করা দর্শকের সংখ্যা তখন অনেক বেশি। তবে নাটকীয়তা তখনও জমিয়ে রেখেছিলেন দিয়োগো জটা। শেষ বাঁশির আগে টটেনহ্যামের লুকাস মউরার ভুলে এই পর্তুগীজের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

এই জয়ের ফলে ৩৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে উঠে এলো লিভারপুল। তাদের পরেই অবস্থান টটেনহ্যামের। লিভারপুলের চেয়ে এক ম্যাচ বেশি খেলে রিচার্লিসনদের সংগ্রহ ৫৪ পয়েন্ট।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply