ঝিনাইদহে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দম্পতি গ্রেফতার

|

গৃহবধূকে পুড়িয়ে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি দম্পতি।

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে গৃহবধূকে পুড়িয়ে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। গত রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২ মে) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত শহিদুল ইসলাম ও তার প্রথম স্ত্রী চম্পা খাতুন রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অবস্থান করছে এমন সংবাদে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

যৌতুক দিতে অস্বীকার করায় ২০১২ সালের ২৩ জানুয়ারি ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় দ্বিতীয় স্ত্রী মাজেদা খাতুনকে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় স্বামী শহিদুল ও সতিন চম্পা খাতুন। মাজেদার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি সোহেল রানা জানান, এ ঘটনায় নিহতের স্বামী শহিদুল ইসলাম নিজেরই বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় সে ও তার প্রথম স্ত্রী দোষী সাব্যস্ত হওয়ায় গত ৭ মার্চ শহিদুল ইসলাম ও চম্পা খাতুনকে মৃত্যুদণ্ডের আদেশ দেয় ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মিজানুর রহমান।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply