জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইকে বিষ খাইয়ে হত্যা, গ্রেফতার ৩

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা গ্রামের আবুল হোসেনকে তার চাচাতো ভাই ও ভাতিজা বিষ পান করিয়ে হত্যা করেছেন। এ ঘটনার মামলার তিনজনকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‍্যাব-১৪ সিপিসি-৩।

মঙ্গলবার (২ মে) দুপুরে টাঙ্গাইল র‍্যাব অফিসে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, গত ২৭ তারিখ কালিহাতির নারান্দিয়াতে জমি ও সেলো মেশিন সংক্রান্ত বিষয় নিয়ে আবুল হোসেন নামক এক ব্যক্তিকে হত্যা করা হয়। নিহতর আপন চাচাতো ভাই মকবুল হোসেন ও নিহতের ভাতিজা শরিফ হোসেন ও সাথে থাকা মনির হোসেন মিলে তাকে হত্যা করে। তারা সবাই একই গ্রামের।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি বলেন, হত্যাকারীরা জানিয়েছে তারা আবুল হোসেনকে জোরপূর্বকভাবে তার মুখের মধ্যে বিষ ঢেলে দেয়। তারপর তার মৃত্যু নিশ্চিত করে তারা পালিয়ে যান। হত্যার পর থেকে হত্যাকারীরা আত্মগোপনে চলে যায়। গত রাতে র‍্যাবের একটি টিম গাজিপুর জেলার বোর্ড বাজার নামক স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এ মামলায় কালিহাতি থানায় নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে গত ২৮ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply