দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন টেনিস তারকা সেরেনা

|

ছবি: সংগৃহীত

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন সাবেক নাম্বার ওয়ান টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। মেট গালায় অংশ নিয়ে স্বামী অ্যালেক্সিস ওহানিয়ানকে সাথে নিয়ে মা হওয়ার খবর জানান তিনি। মেট গালা ছাপিয়ে সেরেনার অনাগত সন্তানের বার্তা ভাসছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। যেখানে তাকে শুভেচ্ছা জানিয়েছেন ইগা সোয়াইটেক-মাইকেল জর্ডানের মতো তারকারা। খবর রয়টার্সের।

নিউইয়র্কে অভিনব এক অনুষ্ঠান মেট গালা। ক্রীড়া বিনোদনসহ বিভিন্ন জগতের তারকারা এই বিশেষ অনুষ্ঠানে কাড়েন আলো। ভিন্নধর্মী সাজ-সজ্জার কারণে খবরের শিরোনাম হন তারা। নিউইয়র্ক সিটির কস্টিউম ইনস্টিটিউটের বার্ষিক ফ্যাশন প্রদর্শনীর গ্র্যান্ড ওপেনিং হিসেবে পরিচিত এই অনুষ্ঠান।

তবে এবারের মেট গালা’কে বিশেষভাবে অলংকৃত করে রাখলেন সদ্য টেনিসকে বিদায় জানানো সেরেনা উইলিয়ামস। স্বামী রেডিটের প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানকে সাথে নিয়ে দিলেন খুশির খবর। জানান দিলেন তাদের অনাগত দ্বিতীয় সন্তানের বার্তা।

২৩ গ্র্যান্ডস্লামের মালিক সেরেনা মেট গালায় হাঁটলেন স্বামীকে নিয়ে। দু’জনেই মানানসই সাদা-কালো গাউনে বছরের শ্রেষ্ঠ ফ্যাশন শো’তে হাজির হয়েছিলেন মেট্রোপলিটিয়ান মিউজিয়াম অফ আর্টে।

অ্যালেক্সিস-সেরেনা দম্পতি অনাগত এই সন্তানকে নিয়ে প্রকাশ করেন উচ্ছ্বাস। সেরেনা কথা বলেন নিজের দ্বিতীয়বারের মতো মাতৃত্বের অনুভূতি নিয়ে। তিনি বলেন, আমি ভালো আছি; আমি আসলেই খুব ভালো আছি। আমি নি:শ্বাস নিতে পারছি আবার থামতেও পারছি। তবে কিছু লুকাতে পারছি না। দ্বিতীয়বার মা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না।

মেট গালা ছাপিয়ে ইন্সটাগ্রামে সেরেনা ছড়িয়ে দেন নিজের অনাগত সন্তানের খবর। সেখানেও মা ও সন্তানের জন্য শুভ কামনা জানান তরকারা। সেই তালিকায় আছে ইগা সোয়াইটেক, ক্যারোলিন ওজনিয়াকি ও মাইকেল জর্ডান। এর আগে ২০১৭ সালে প্রথম কন্যা সন্তানের মা হয়েছিলেন সাবেক এক নম্বর টেনিস তারকা সেরেনা উইলিয়ামস।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply