স্কুল থেকে ফেরার পথে বখাটের দা’য়ের কোপে প্রাণ গেল ছাত্রীর

|

স্টাফ করেসপন্ডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণার বারহাট্টায় স্কুল থেকে ফেরার পথে খুন হন দশম শ্রেণির ছাত্রী মুক্তি রাণী বর্মন। দুর্বৃত্তের আকস্মিক হামলায় স্কুলছাত্রীর এমন মৃত্যুতে স্তব্ধ ও বাকরুদ্ধ পরিবারসহ এলাকাবাসী।

মঙ্গলবার (২ মে) বিকাল ৩টার দিকে জেলার বারহাট্টা উপজেলার প্রেমনগর ছালিফুরা উচ্চ বিদ্যালয় থেকে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে কাওছার নামের এক বখাটে মুক্তির পথ আটকে দাঁড়ায়। কিছু বুঝে ওঠার আগেই তাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় সাথে থাকা দুই সহপাঠী চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক দেখে ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে রেফার করে। ময়মনসিংহ মেডিকেল কলেজে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মুক্তি রানী সরকার উপজেলার প্রেমনগর গ্রামের নিখিল বর্মনের মেয়ে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

মুক্তির সহপাঠীরা জানায়, কাওছার প্রায়শই মুক্তির ছোট বোনকে উত্যক্ত করতো। ছোটবোন উত্যক্তের ঘটনা মুক্তির কাছে জানিয়ে দিলে ক্ষিপ্ত হয়ে সে পরিবারের সদস্য হিসেবে মুক্তির ওপর এই আক্রমণ করে।

স্থানীয় লোকজন এই বর্বর ঘটনার তীব্র ক্ষোভ প্রকাশ করে দ্রুত অপরাধীকে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এদিকে, অপরাধী কাওছারকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর-রশিদ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply