ঐশ্বরিয়ার গায়ে হাত তোলা প্রশ্নে যে জবাব দেন সালমান খান

|

বলিউডের অন্যতম আলোচিত জুটি ছিলেন সালমান খান ও ঐশ্বরিয়া। তাদের প্রেমের গল্পে পত্রিকার পাতা থাকতো গরম। বিচ্ছদের পরও তাদের নিয়ে আলোচনা থেমে যায়নি। তাদের প্রেমটা শুরু হয়েছিল সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হম দিল দে চুকে সনম’-এর সেটে। সেই সময় কাছাকাছি আসেন তারা। খবর আনন্দবাজারের।

বিচ্ছদের পর গুঞ্জন ওঠে সালমান খান ঐশ্বরিয়ার গায়েও নাকি হাত তুলেছিলেন। প্রথমে এ বিষয়ে সালমান কিছু না বললেও পরে এ নিয়ে মুখ খুলেছেন নায়ক। ঐশ্বরিয়ার অভিযোগের যে উত্তর দেন সালমান, তা শোরগোল ফেলে দেয়।

এক সাক্ষাৎকারে সালমান ঐশ্বরিয়ার অভিযোগকে মিথ্যা বলেই দাবি করেন। অতীতের সেই সাক্ষাৎকারে সালমান বলেন, যখন একজন নারী বলছেন আমি এমন কাজ করেছি, আমার কিছু বলার নেই। আমার মনে হয় না, আমি প্রচণ্ড রেগে কাউকে আঘাত করছি আর সেটা কোনও নারী মেনে নিচ্ছেন। আমি যদি রেগে কাউকে আঘাত করে থাকি, তাহলে আর রক্ষে থাকবে না!

তবে সে সবই এখন অতীত। মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর। ঐশ্বরিয়াও এখন বচ্চন পরিবারের বধূ। স্বামী অভিষেক এবং কন্যা আরাধ্যাকে নিয়ে সুখের সংসার তার। অন্য দিকে একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে সালমানের। তবে সালমানের এখনও ঘর বাঁধা হয়নি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply