মিললো ছাড়পত্র, বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘পাঠান’

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

অবশেষে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের আলোচিত সিনেমা ‘পাঠান’। বৃহস্পতিবার (৪ মে) বাংলাদেশে ‘পাঠান’ এর সেন্সর ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশে ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন। এর ফলে, দেশের প্রেক্ষাগৃহে ‘পাঠান’ প্রদর্শনে আর কোনো বাধা থাকল না।

অনন্য মামুন বলেন, আজ সেন্সর ছাড়পত্র পেলাম। আগামী ১২ মে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘পাঠান’। তিনি আরও জানান, বাংলাদেশের ৩২টি সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হবে ‘পাঠান’।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

অনন্য মামুন আরও বলছেন, যে প্রযুক্তিতে আমরা সিনেমাটি চালাবো তাতে খুব বেশি প্রদর্শনীর সক্ষমতা আমাদের নেই। এটা ধীরে ধীরে বাড়বে। এ মুহূর্তে অনেক চাহিদা থাকলেও মাত্র ৩২টি সিঙ্গেল স্ক্রিন ও মাল্টিপ্লেক্সেই সিনেমাটি মুক্তি দিতে পারছি।

মুক্তির পর থেকে বিশ্বব্যাপী হাজার কোটির রুপির বেশি ব্যবসা করা যশরাজ ফিল্মস প্রযোজিত ও বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত মেগাহিট সিনেমা ‘পাঠান’ বিশ্বব্যাপী মুক্তি পেলেও আসেনি বাংলাদেশে। এ ছবিটি বাংলাদেশে বড় পর্দায় মুক্তি দিতে গত জানুয়ারি থেকেই চেষ্টা করে যাচ্ছিলেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। অবশেষে তার সে চেষ্টার সাফল্য এলো।

প্রসঙ্গত, কিছু দিন আগে শর্ত সাপেক্ষে বাংলাদেশের সিনেমা হলগুলোতে ভারতীয় চলচ্চিত্র আমদানির অনুমতি দেয়া হয়েছে। তারই প্রেক্ষিতে দেশে মুক্তি পাচ্ছে ‘পাঠান’।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply