পাংশায় স্কুল শিক্ষক হত্যা মামলায় অস্ত্রসহ গ্রেফতার ৫

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি :

রাজবাড়ী পাংশার পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মিজানুর রহমান মুকু হত্যা মামলায় ৫ আসামি অস্ত্রসহ গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

শুক্রবার (৫ মে) বেলা ১১টার দি‌কে রাজবাড়ীর পু‌লিশ সুপার এমএম শা‌কিলুজ্জামান এক প্রেস ব্রিফিং‌য়ে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হ‌লো, রাজবাড়ী পাংশার হাটবনগ্রা‌মের শা‌কিবুল হাসান (১৮), আকাশ সরকার (১৯), রামপ্রসাদ সরকার (২০), বিজয় কুমার সরকার (১৯) ও বাদল সরকার (১৯)।

পুলিশ সুপার ব‌লেন, মূলত ছিনতাইয়ের সময়েই হত্যা করা হ‌য়ে‌ছে শিক্ষক মো. মিজানুর রহমান মুকুকে। ঘটনার দিন ক‌লিমহরের হোসেনডাঙ্গা বাজারের তার সারের দোকানের হালখাতা শেষে মোটরসাইকেলেযো‌গে বাড়ি ফিরছিলেন মুকু। পথিমধ্যে বলাই বিশ্বাসের বাড়ির সামনে আগে থেকেই ওঁৎ পেতে থাকা ৮/১০ জন ছিনতাইকারী টাকা ছিনিয়ে নেয়ার উদ্দেশে তার গতিরোধ করে। এ সময় তার কা‌ছে কোনো টাকা না পেয়ে উভ‌য়েই বাক‌বিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে আগ্নেয়াস্ত্র দিয়ে খুব কাছ থেকে তার মাথায় গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরবর্তী‌তে ঘটনা অনুসন্ধানে কাজ শুরু করে পু‌লিশ। নিহত স্কুল শিক্ষক মিজানুরের স্ত্রী শাহানারা বেগমের দা‌য়েরকৃত হত্যা মামলার প্রেক্ষিতে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত ৫ আসামি এবং তাদের কাছ থেকে ১টি দেশীয় একনলা বন্দুক ও ২ পিস তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

তি‌নি আরও বলেন, গ্রেফতারকৃতরা সবাই এই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামি গ্রেফতার ও আলামত উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply