মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধুর মৃত্যু

|

স্টাফ করেসপন্ডেন্ট, ফেনী:

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন। শুক্রবার (৫ মে) সকাল ৬টায় ফেনীর লালপুল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তারা দুই বন্ধু ঢাকা থেকে মোটরসাইকেল নিয়ে রাঙামাটিতে ঘুরতে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার কবলে পড়ে তাদের মোটরসাইকেলটি। নিহতদের মধ্যে শুভ ঢাকার উত্তরখান থানার মাদারবাড়ী এলাকার বিল্লাল হোসেনের ছেলে আর মারুফ ঢাকার দক্ষিণখান থানা এলাকার মো. মজিবরের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে দ্রুতগতির একটি মোটরসাইকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল তারা৷ ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় পৌঁছানোর পর চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারালে সেটি সড়কের ওপর ছিটকে পড়ে। এতে ওই দুই যুবক গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি মহিপাল হাইওয়ে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানায় হাইওয়ে পুলিশ।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল মোটরসাইকেল দুর্ঘটনায় দু’জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তারা ঢাকা থেকে বেড়াতে পার্বত্য রাঙ্গামাটি যাচ্ছিলেন। বৃহস্পতিবার রাতে তারা মোটরসাইকেলযোগে খাগড়াছড়ির উদ্দেশে রওনা হয়েছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply