রাজবাড়ীতে স্কুল শিক্ষক হত‍্যা: আরও ৩ আসামি গ্রেফতার, অস্ত্র-কক‌টেল উদ্ধার

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশায় স্কুল শিক্ষক হত‍্যার ঘটনায় আরও ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে জব্দ করা হয়েছে ২‌টি অস্ত্র ও ককটেল। এখন পর্যন্ত এ ঘটনায় মোট ৯ আসা‌মি গ্রেফতার হয়ে‌ছে। গ্রেপ্তারকৃতরা হলো, সজিব শিকদার, রাসেল মণ্ডল ও রমজান শেখ।

শনিবার (৬ মে) সকাল ১১টার দি‌কে পাংশা মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ‍্য জানায় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, ওই স্কুল শিক্ষক গত ৩০ এপ্রিল রাত ৯টার দিকে পাংশার কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফির‌ছি‌লেন। পথিমধ্যে বলাই বিশ্বাসের বাড়ির সামনে আগে থেকেই ওঁৎ পেতে থাকা ৮-১০ জন ছিনতাইকারী তার গতিরোধ করে। এ সময় তার কা‌ছে টাকা না পেয়ে বাক‌বিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে তার মাথায় গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার পর অস্ত্র-গুলিসহ ৬ আসামিকে গ্রেফতার করে পুলিশ। একই মামলায় শনিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও তিনজনকে গ্রেফতার করা হলো। সেই সাথে জব্দ করা হয় দুটি ওয়ানশুটার ও দুইটি ককটেল বোমা। এ নি‌য়ে এ মামলায় মোট ৯ আসামি গ্রেফতার হ‌য়ে‌ছে। মূলত হালখাতার টাকা ছিনতাইয়ের জন্যই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা পুলিশের।

পাংশা থানার ওসি মাসুদুর রহমানসহ থানার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply