গোয়াল‌ন্দে হে‌রোইন-ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ীর ‌গোয়াল‌ন্দে ১৬৩ গ্রাম হে‌রোইন ও ৯৬ পিস ইয়াবা ট‌্যাব‌লেটসহ ৪ মামলার আসামি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ শাহীনকে (৩৪) গ্রেফতার করে‌ছে পু‌লিশ।

রোববার (৭ মে) দুপুর সা‌ড়ে ১২টার দি‌কে গোয়ালন্দ ঘাট থানা পু‌লি‌শ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সা‌র্কেল) ইফ‌তেখারুজ্জামান, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার।

এদি‌কে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার দা‌য়ে দল থে‌কে বহিষ্কারের জন্য কমিটির প্যাডে জেলা কমিটি বরাবর সুপারিশ করেছেন গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা ও সাধারণ সম্পাদক হিরু মৃধা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৬ মে রা‌তে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার উত্তর দৌলতদিয়া বাজার এলাকার পান্নু মোল্লার বাড়ির ভাড়াটিয়া শেখ শাহীনের ভাড়া বাসার শোয়ার ঘ‌রের সোফার ফোমের নিচ হতে ১৬৩ গ্রাম হে‌রোইন ও ৯৬ পিস ইয়াবা ট‌্যাব‌লেটসহ শেখ শাহীন‌কে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে গোয়ালন্দঘাট থানাসহ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে ১টি অস্ত্র, ১টি মাদক মামলাসহ মোট ৪টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামি শেখ শাহীন উত্তর দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়ার মৃত আক্কাস শেখের ছে‌লে। এবং তিনি গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply