জমে উঠছে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনী তৎপরতা

|

পলাশ প্রধান, গাজীপুর:

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে তোড়জোড় চালাচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। প্রায় ১২ লাখ ভোটারের এই নগরীতে বাসিন্দাদের চাওয়া দূষণ ও যানজটমুক্ত পরিচ্ছন্ন শহর। সেই সাথে শিক্ষা, স্বাস্থ্য ও যুব উন্নয়ন নিশ্চিত করতে বহুমুখী পদক্ষেপ প্রত্যাশা ভোটারদের।

জমে উঠছে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনী তৎপরতা। আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু না হলেও; ভোটারদের সাথে জনসংযোগে ব্যস্ত প্রার্থীরা। প্রতিশ্রুতি দিচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা। বলছেন, নির্বাচিত হলে উন্নয়ন করা হবে এলাকার; নিশ্চিত করা হবে নাগরিক সুবিধা। এরইমধ্যে জনগণের কাছে নিজেদের প্রার্থিতা জানান দিতে শুরু করেছেন ৫৭টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা। জয়লাভের জন্য দোয়া ও শুভেচ্ছা বিনিময় করছেন তারা।

গাজীপুর সিটি করপোরেশনের ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আহসান উল্লা বলেন, জনগণের প্রাপ্য সেবাগুলো তাদের দরজায় পৌঁছে দিবো। এই ওয়ার্ডের জনগণকে নিয়েই একটি স্মার্ট ওয়ার্ড গড়ে তুলবো।

মেয়র কিংবা কাউন্সিলর প্রার্থীদের কাছে নগরবাসীর একটাই চাওয়া। পরিচ্ছন্ন ও নাগরিক সুবিধা নিশ্চিত করা একটি নগরী। কর্মীদের দাবি, তাদের প্রার্থীকে নির্বাচিত করলে এসব সমস্যার সমাধান হবে। প্রার্থীদের আনেকেই তুলে ধরছেন নিজেদের সফলতা। অনেকে বলছেন, সুযোগ পেলে নিজ ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তোলা হবে।

৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হোসেন বলেন, আমার ওয়ার্ডে কোনো সন্ত্রাস চাঁদাবাজের স্থান নেই। প্রতিটি রাস্তাঘাট সম্পূর্ণ। আমি বিশ্বাস করি জনগণ আমাকে চতুর্থ বারের মতো নির্বাচিত করবে।

৫২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বদরুল আলম পাশা বলেন, এই ওয়ার্ডটি একটি অবহেলিত ওয়ার্ড। এখানে বিগত দিনে তেমন কোনো কাজ হয়নি। আমি যদি কাউন্সিলর হতে পারি, এই ওয়ার্ডকে একটি স্মার্ট ওয়ার্ড হিসেবে তৈরি করবো।

এদিকে, অভিজ্ঞদের পাশাপাশি নতুন ও তরুণ প্রার্থীদের কাছেও জনগণের প্রত্যাশা, একটি আধুনিক ও প্রগতিশীল নগরীর।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply