হারিয়ে যাওয়া শিশু পেলো মা- বাবার ঠিকানা

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ঢাকা ওজিএসবি হাসপাতালের সামনে থেকে নিখোঁজ হওয়া শিশু ইভা আক্তারকে উদ্ধার করে তার মা- বাবার কাছে হস্তান্তর করেছে নবীনগর উপজেলা প্রশাসন।

রোববার (৭ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইভাকে তার পিতা জসিম উদ্দিনের কাছে দেয়া হয়।

নবীনগর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, শুক্রবার (৫ মে) ঢাকার মিরপুর ওজিএসবি হাসপাতালের সামনে থেকে ইভা আক্তারকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে যান বেসরকারি একটি টেলিভিশনের এক সংবাদ উপস্থাপক। ফেসবুক লাইভে গিয়ে হারিয়ে যাওয়া মেয়েটি জানায় তার গ্রামের বাড়ি মহেশপুর, থানা- নবীনগর,জেলা- ব্রাহ্মণবাড়িয়া। বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক জনাব শাহগীর আলমের দৃষ্টিগোচর হলে তিনি নবীনগর উপজেলা নির্বাহী অফিসারকে দ্রুত ব্যবস্থা গ্রহণপূর্বক পরিবারের কাছে হস্তান্তরের নির্দেশ প্রদান করেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মো. একরামুল ছিদ্দিক জানান, ইভা আক্তারের পিতা জসিম উদ্দিন কাজের সন্ধানে পুরো পরিবার নিয়ে ঢাকায় যায়। গিয়ে মিরপুরের একটি বাসায় উঠেন। সে ওখান থেকে বের হয়ে হারিয়ে যায়। পরে একজন সংবাদ উপস্থাপক ইভাকে নিয়ে তার ফেসবুক লাইভে আসেন। ভিডিওটি ডিসির দৃষ্টিগোচর হলে আমাকে এই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। এবং সেই নির্দেশনা অনুযায়ী ইভা আক্তারকে ঢাকা থেকে উদ্ধার করে তার পিতা মাতার কাছে হস্তান্তর করি এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মেয়েটির পরিবারকে কিছু আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply