বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচে বৃষ্টির হানা

|

ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের চেমসফোর্ডে বৃষ্টির কারণে আপাতত বন্ধ রয়েছে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ। আগে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ২৪৬ রান করে বাংলাদেশ। জবাবে ব্যাটিংয়ে নেমে ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬৫ রান করে আয়ারল্যান্ড। এরপর শুরু হয় বৃষ্টি। বৃষ্টির কারণে খেলা আপাতত বন্ধ রয়েছে।

মঙ্গলবার (৯ মে) ইংল্যান্ডের চেমসফোর্ডে ২৪৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ভালো শুরুর ইঙ্গিত দেয় আয়ারল্যান্ডের দুই ওপেনার স্টিফেন দোহানি ও পল স্টার্লিং। তবে দলীয় ২২ রানের মাথায় শরিফুলের বলে গালিতে ক্যাচ দেন স্টার্লিং।

স্টার্লিয়ের বিদায়ের পর দ্রুত ফিরে যান বালবির্নি। দলীয় ২৭ রানের মাথায় হাসানে ইন সুইংয়ে বোল্ড হয়ে ফেরেন এই ডানহাতি ব্যাটার। শুরুতেই জোড়া উইকেট হারিয়ে চাপে আইরিশরা। এরপর ডোহেনিকে তুলে নেন স্পিনার তাইজুল ইসলাম। দ্রুত উইকেট পাওয়ায় এবার আইরিশদের চেপে ধরার চেষ্টায় শরিফুল-হাসানরা। বৃষ্টি আইনে অবশ্য এখন ২৬ রানে পিছিয়ে রয়েছে আয়ারল্যান্ড। এই সময়ে তাদের থাকার দরকার ছিল ৯১ রান।

বৃষ্টির কারণে আর খেলা না হলে অমীমাংসিতই থেকে যাবে এই ম্যাচ। কারণ ওয়ানডে ম্যাচের ফল পাওয়ার জন্য দুই ইনিংসে ন্যুনতম ২০ ওভার খেলা হওয়া বাধ্যতামূলক।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply