যশোরে পরকীয়ার জেরে এসিড পুশ করে ঔষধ ব্যবসায়ীকে হত্যা, গ্রেফতার ২

|

আটককৃত শেফালী বেগম।

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোরে পরকীয়ার জেরে স্ত্রী ও তার প্রেমিকের হাতে অভিনব পন্থায় খুন হয়েছেন জহির হাসান নামে এক ঔষধ ব্যবসায়ী। এ ঘটনায় নিহতের স্ত্রী শেফালী বেগম ও তার প্রেমিক রবিউল ইসলাম সরদারকে গ্রেফতার করেছে পুলিশ ও র‍্যাব।

বুধবার (১০ মে) দুপুরে আয়োজিত এক ব্রিফিংয়ে এ তথ্য জানায় পুলিশ ও র‍্যাব।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, ঔষধ ব্যবসায়ী জহির হাসানের অস্বাভাবিক মৃত্যুর সংবাদ পেয়ে গতকাল মঙ্গলবার (৯ মে) সন্ধ্যা ৮টার দিকে যশোর শহরের বকচর হুশতলার একটি বাসায় যায় পুলিশ। এ সময় বিছানার ওপর জহিরের মরদেহ পড়ে ছিলো। মৃতের বাম হাতের শিরায় কালো দাগ দেখে মৃত দেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। একইসাথে, এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয় জহিরের স্ত্রী শেফালীকে।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বামী জহিরকে হত্যার কথা স্বীকার করে শেফালী। সে জানায়, পরকীয়া প্রেমের বিষয়টি ধরা পড়ায় প্রেমিক রবিউলের সহায়তায় এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, ক্লিনিকে আয়া হিসেবে কর্মরত শেফালী প্রথমে তার স্বামীকে ঘুমের ওষুধ খাওয়ায়। এরপর আগে থেকে সংগৃহীত মোবাইল ফোনের ব্যাটারির ভেতরের গুড়া এসিড পানিতে ভিজিয়ে তৈরি করা তরল পদার্থ জহিরের বাম হাতের শিরায় পুশ করে। এতে জহিরের মৃত্যু হয়। শেফালীর দেয়া তথ্য মতে হত্যায় ব্যবহৃত মালামাল উদ্ধার করা হয়েছে।

এদিকে, এ ঘটনায় জড়িত রবিউল ইসলাম সরদারকেও আটক করেছে র‍্যাব। বুধবার দুপুরে শহরের শংকরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দু’জনকেই নিহতের ভাই গাজী শাহনেওয়াজের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply