মেসি বার্সেলোনায় ফিরতে সব কিছু করবে: গার্দিওলা

|

ছবি: সংগৃহীত

বার্সেলোনা ছেড়ে লিওনেল মেসির পিএসজিতে চলে যাওয়া ছিল সমর্থকদের বিশাল এক ধাক্কা। অনেকেই দিন গুনছিলেন, মেসি হয়তো আবার ফিরবেন প্রিয় ঠিকানায়। মেসির বার্সায় ফেরা নিয়ে এবার মুখ খুললেন কাতালান ক্লাবটির সাবেক কোচ পেপ গার্দিওলা। মেসি তার শৈশবের ক্লাবে ফিরতে ‘সব কিছু করবেন’ বলে মনে করেন এই স্প্যানিশ। খবর ইএসপিএনের।

ইএসপিএন আর্জেন্টিনাকে দেয়া এক সাক্ষাৎকারে পেপ গার্দিওলা বলেন আমি নিশ্চিত মেসি বার্সেলোনায় ফিরতে সব কিছু করবে। আমি নিশ্চিত হুয়ান লাপোর্তা (বার্সেলোনা সভাপতি) মেসিকে ফেরাতে চেষ্টা করবেন এবং মেসিও তাই।

২০২১ সালে চোখের জলে বার্সেলোনাকে বিদায় বলতে হয়েছিল মেসিকে। কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল তার। ইচ্ছে থাকা স্বস্তেও আর্থিক দুরবস্থার কারণে নিজেদের ইতিহাসের অন্যতম সেরা তারকাকে ধরে রাখতে পারেনি ক্লাবটি।

খেলায় মেসির কার্যকারীতা সম্পর্কে গার্দিওলা বলেছেন, আমি সংখ্যা সম্পর্কে বলছি না, খেলায় তার প্রভাব সম্পর্কে বলছি। খেলার সৌন্দর্য, নান্দনিকতা, কার্যকারীতা, সবকিছুই। কেউই চিন্তা করিনি বিষয়টা এভাবে শেষ হবে। আমি আশা করি সে বার্সেলোনাকে ভালোভাবে বিদায় বলতে পারবে, যা তার প্রাপ্য। আমি সেখানে থাকবো, আমি আমার সিটে বসে সেই বিদায় উপভোগ করবো। আমার আসন থেকে দাঁড়িয়ে তালি দেবো।

গার্দিওলা বার্সেলোনার একজন সদস্যা। তার জন্য ক্যাম্প ন্যুতে নির্ধারিত আসনও রয়েছে। সেখানে বসেই মেসির প্রাপ্য বিদায় দেখতে চান তিনি। পেপ গার্দিওলা বার্সেলোনার কোচ থাকা অবস্থায় মেসি লা লিগায় ট্রেবল, দুটি কোপা ডেল রে, দুটি চ্যাম্পিয়নস লিগসহ অসংখ্য ট্রফি জিতেছেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply