সোনাগাজীতে প্রতিবন্ধী কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ২ বখাটে আটক

|

আটককৃত রাজিব (বামে), শাকিব (ডানে)।

স্টাফ করেসপনডেন্ট, ফেনী:

ফেনীর সোনাগাজীতে এক প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে শাকিব (২১) ও রাজিব (২০) নামে দুই বখাটের বিরুদ্ধে। স্থানীয়রা তাদেরকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে। অভিযুক্ত শাকিব সোনাগাজী সদর ইউনিয়নের চরখোন্দকার গ্রামের আবদুর রবের ছেলে এবং রাজিব চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চরচান্দিয়া গ্রামের এতিম আলীর ছেলে।

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে ঘটে এ ঘটনা। এরই মধ্যে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ওই দুই যুবকের বিরুদ্ধে সোনাগাজী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ চরচান্দিয়া গ্রামের এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন ওই প্রতিবন্ধী কিশোরী। এ সময় তাকে একা পেয়ে দুই বখাটে পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি আঁচ করতে পেরে ওই দুই বখাটেকে হাতে নাতে আটক করে স্থানীয়রা, পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

অভিযুক্ত শাকিব ও রাজিব দু’জনই পেশায় ব্যাটারি চালিত অটোরিকশা চালক। তারা দুজন বন্ধু। একাধিক অপকর্মের সাথে তারা জড়িত বলে অভিযোগ রয়েছে স্থানীয়দের। তাদের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একাধিক মামলা রয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান জানান, আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply