এগারো দিন পর ঢাকা থেকে উদ্ধার হলো পিরোজপুরে নিখোঁজ ৪ শিক্ষার্থী

|

ফাইল ছবি

পিরোজপুর প্রতিনিধি:

এগারো দিন পর খোঁজ মিলেছে পিরোজপুরের মঠবাড়িয়া থেকে নিখোঁজ হওয়া ৪ শিক্ষার্থীর। বৃহস্পতিবার (১১ মে) সকালে মঠবাড়িয়া থানা পুলিশ ঢাকার দারুস সালাম এলাকা থেকে ওই ৪ শিক্ষার্থীকে উদ্ধার করে। গত ৩০ এপ্রিল থেকে রহস্যজনকভাবে নিখোঁজ ছিল তারা।

এ প্রসঙ্গে মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে মঠবাড়িয়া থেকে নিখোঁজ ৪ শিক্ষার্থীর সন্ধান  পাওয়ার পরে তাদেরকে সেখান থেকে উদ্ধার করা হয়েছে। দুপুরে তাদেরকে ঢাকা থেকে মঠবাড়িয়ায় নিয়ে আসা হয়।

জানা যায়, গত ৩০ এপ্রিল সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার কথা বলে ওই শিক্ষার্থীরা বাড়ি থেকে বের হয়। নিখোঁজ শিক্ষার্থীদের মধ্যে ২ জন কলেজ ও ২ জন স্কুল পড়ুয়া ছাত্রী। নিখোঁজের এ ঘটনায় উক্ত ছাত্রীদের অভিভাবকরা মঠবাড়িয়া থানায় পৃথক পৃথক জিডি করেন । 

চার শিক্ষার্থীর একজনের অভিভাবক জানান, আমার মেয়ে ও তার বান্ধবী স্কুলের ক্রীড়া প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য প্রায়ই ২-৩ দিনের জন্য বাড়ি থেকে বিভিন্ন স্থানে যেতো। কিন্তু গত ৩০ এপ্রিল বাড়ি থেকে যাওয়ার পর তাদের ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাই।

মঠবাড়িয়া থানার ওসি মো: কামরুজ্জামান তালুকদার জানান, ছাত্রী নিখোঁজের ঘটনায় থানায় পৃথক পৃথক ডায়েরি করা হয়েছিল। নিখোঁজ ছাত্রীদের সাথে কথা বলার পরে বলা যাবে তারা কাদের মাধ্যমে ঢাকায় গিয়েছিল বা কেনো গিয়েছিলো।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply