অভিনয় ছেড়ে ফুড ডেলিভারির ব্যবসা শুরু করলেন সুনীল শেট্টি!

|

অভিনয় শিল্পীরা বর্তমানে শুধু অভিনয়েই নিজেদের সীমাবদ্ধ রাখছেন না। মূল পেশার পাশাপাশি অনেক অভিনেতারাই এখন ব্যবসা করে থাকেন। যেমন ক্যাটরিনা কইফের রয়েছে প্রসাধনী ব্যবসা, দীপিকা পাড়ুকোনও হেঁটেছেন সেই রাস্তায়। আলিয়া ভাট থেকে শাহরুখ খান, সালমান খান কোনও না কোনও ব্যবসার সাথে যুক্ত। খবর হিন্দুস্তান টাইমস’র।

এ বার নিজের ফুড ডেলিভারি অ্যাপ আনলেন সুনীল শেট্টি। খাবারের ব্যবসায় নেমেই একেবারে চ্যালেঞ্জ ছুড়ে বসলেন ফুড পান্ডার মতো অ্যাপদের। সুনীলের মতে, বাজারে বহুল প্রচারিত ফুড ডেলিভারি অ্যাপগুলির তুলনায় তার অ্যাপে খরচ প্রায় ১৫ থেকে ২০ শতাংশ কম পড়বে।

মঙ্গলবার (৯ মে) মুম্বাইতে নিজের এই নতুন ফুড ডেলিভারি অ্যাপ লঞ্চ করলেন। নাম রেখেছেন ‘বায়ু’। অ্যাপটির প্রতিষ্ঠাতা অনিরুদ্ধ কোটগিরে এবং মন্দার ল্যান্ডে। সুনীল এই অ্যাপের প্রচারদূত এবং অন্যতম বিনিয়োগকারী।

অ্যাপের পক্ষ থেকে জানানো হয়েছে, এখানে জিরো কমিশনের সুবিধা থাকবে, যার ফলে এর লাভ সরাসরি পাবেন গ্রাহকরা। এটি ফুড ইন্ডাস্ট্রির প্রথম অ্যাপ যারা জিরো কমিশনের ভিত্তিতে ব্যবসা করবে।

বর্তমানে অ্যাপটি শুধু মুম্বাই শহরেই কাজ করছে। পরে সরকারি প্ল্যাটফর্ম ‘ওপেন নেটওয়ার্ক ফর ডিজিটাল কমার্স’-এর মাধ্যমে এই অ্যাপ অন্যান্য শহরে আনার পরিকল্পনা রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply