চুয়াডাঙ্গায় স্বর্ণ ভাগাভাগি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আটক ৩

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার জীবননগরে স্বর্ণ ভাগাভাগির সময় স্বর্ণ চোরাচালানকারী দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় রক্তাক্ত অবস্থায় দুই জনসহ তিন স্বর্ণ পাচারকারীকে আটক করেছে পুলিশ। সেখান থেকে উদ্ধার করা হয়েছে ১ কেজি ৮০০ গ্রাম ওজনের ৪টি স্বর্ণের বার।

শুক্রবার (১২ মে) রাত ৮টার দিকে জীবননগরের শাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে জখম দুইজনকে আটক করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় অন্যত্র রেফার্ড করা হয়েছে।

আটককৃতরা হলেন, জীবননগর উপজেলার ঘুগরাগাছি গ্রামের মৃত আব্দুল কাদের খানের ছেলে মাজহারুল ইসলাম খান পল্টু (৩২), একই গ্রামের হাসেম খানের ছেলে আছির উদ্দিন খান (৪২) ও জীবননগর উপজেলার বাড়ানদি গ্রামের মৃত আব্দুল আজিজ খানের ছেলে শাহাবুদ্দিন খান (৪৫)। এদের মধ্যে আহত দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, এ ঘটনায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। ওই দুই গ্রুপের বাকি অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান চলছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল জানান, আহত দুই জনের পা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে মাজহারুল ইসলাম পল্টুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply