নিজেদের ক্ষমতা পাকা করতেই বিদেশ সফর করেছেন প্রধানমন্ত্রী: ফখরুল

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

প্রধানমন্ত্রীর বিদেশ সফরের বহর নিয়ে সমালোচনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, জনগণের জন্য কিছু আনতে নয়, নিজেদের ক্ষমতাকে পাকাপোক্ত করতেই বিদেশ সফর করেছেন প্রধানমন্ত্রী। দেশে বিদেশে সবখানেই এটি প্রতিষ্ঠিত সত্য।

শনিবার (১৩ মে) বিকেলে রাজধানীর নয়াপল্টনে উত্তর ও দক্ষিণ বিএনপির বিক্ষোভ সমাবেশে এ সব কথা বলেন তিনি। এই সমাবেশ থেকেই নতুন কর্মসূচির ঘোষণা দেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি জানান, আগামী ১৯, ২০, ২৬ ও ২৭ মে মহানগরসহ বিভিন্ন জেলায় বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি।

মির্জা ফখরুল বলেন, কোনো মানুষ ভালো নেই। খেটে খাওয়া মানুষজন ভীষণ অসহায়। সরকার সাধারণ মানুষের জন্য কিছু করছে না, বরং টাকা লুট করে বিদেশে পাচার করছে। আমরা নির্বাচন চাই। সত্যিকার অর্থে জনগণের ভোটে নির্বাচিত সরকার দেখতে চাই।

বিএনপি মহাসচিব আরও বলেন, শুধু প্রাকৃতিক ঝড় নয়, দেশের দিকে রাজনৈতিক ঝড়ও আসছে। অবিলম্বে পদত্যাগ করুন। সংসদ বিলুপ্ত করুন। যদি সেইফ এক্সিট চান, তাহলে নিরপেক্ষ সরকার নিশ্চিত করুন। ৭১ সালের মতো ঐক্যবদ্ধ হয়ে ঝাঁপিয়ে পড়তে হবে। আন্দোলনকে ভিন্ন খাতে নিতেই কয়েক যুগ পর বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের নামে মামলা দেয়া হচ্ছে। এসব ধানাইপানাই করে লাভ হবে না।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply