মেঘনা নদীতে নিখোঁজের ২৪ ঘণ্টা পর কিশোরের মরদেহ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর মাধবদীতে মেঘনা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর ইমন মিয়ার (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ মে) দুপুর ১টার দিকে মাধবদী থানার চর ভাসানিয়া গ্রাম সংলগ্ন মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে গতকাল শনিবার দুপুর ১টার দিকে মাধবদী থানার ভঙ্গারচরের মেঘনা বাজার এলাকায় মেঘনা নদীতে গোসলে নেমে স্রোতের টানে ডুবে নিখোঁজ হয় ইমন মিয়া।

নিখোঁজ ইমন মিয়া মাধবদী পৌর এলাকার উত্তর বিরামপুরের বাসিন্দা মো. কামাল মিয়ার ছেলে। ভঙ্গারচর নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম জানান, শনিবার মাধবদীর তিন কিশোর নৌকাযোগে ভঙ্গারচরের মেঘনা বাজার এলাকায় ঘুরতে যায়। এসময় তারা নৌকা থামিয়ে নদীতে গোসলের উদ্দেশ্যে নামে। এ সময় তিনজন নদীতে নামার পর নদীর স্রোতে তলিয়ে যেতে থাকে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এসময় চলন্ত একটি নৌকার মাঝি তাদের ডুবে যেতে দেখে একটি ফুটবল ছুড়ে মারলে ফুটবল ধরে ভেসে থাকে আব্দুল্লাহ (১৬) ও সিয়াম (১৫) নামে দুই কিশোর। পরে তাদের উদ্ধার করেন স্থানীয়রা। তবে এ সময় নদীর স্রোতে তলিয়ে নিখোঁজ হয় ইমন মিয়া (১৫)।

খবর পেয়ে নৌ পুলিশ, মাধবদী মাধবদী ফায়ার সার্ভিস ও ঢাকা থেকে আসা ৬ সদস্যের ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করে। শনিবার দিনভর চলা অভিযানে তার খোঁজ মেলেনি। দ্বিতীয় দফায় অভিযানে রোববার দুপুর ১টার দিকে চর ভাসানিয়া এলাকায় তার মরদেহ পাওয়া যায়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply