পিরোজপুরে এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাই

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় মুঞ্জুর হোসেন নামে এক এনজিও কর্মীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৪ মে) সকালে জেলার নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়নের নারিকেল বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে নির্মল ঘরামী নামে এক ব্যক্তিকে আটক করেছে।

গুরুতর আহত মুঞ্জুর হোসেন (২৮) পটুয়াখালী জেলার বাউফল এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা “রিক” এর নাজিরপুর এলাকার মাঠকর্মী। আটক নির্মল ঘরামী (৪০) জেলার নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়নের নারিকেল বাড়ি এলাকায় মৃত কর্ণধর ঘরামীর ছেলে।

এনজিওটির নাজিরপুর শাখা ব্যবস্থাপক মো. সোহেল সর্দার বলেন, মঞ্জুর হোসেন ওই এলাকায় ঋণের টাকা সংগ্রহ করে নাজিরপুর উপজেলা অফিসের দিকে ফিরছিলেন। এ সময় নারিকেল বাড়ি এলাকায় এলে নির্মল ঘরামী নামের এক ব্যক্তি তাকে কুপিয়ে গুরুতর আহত করে এবং তার সঙ্গে থাকা প্রায় ৯৬ হাজার টাকা, স্বর্ণের চেইনসহ মোবাইলফোন ও বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয় এবং তাকে মৃত ভেবে ফেলে রেখে যান। পরে স্থানীরা ও গ্রাম পুলিশ তাকে উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. দিপান্বিতা দেবনাথ জানান, তার হাতে, বুকে, মুখেসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের অনেকগুলো জখম রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply