যশোরে নিখোঁজ বৃদ্ধের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, যশোর :

যশোর সদর উপজেলার লেবুতলা পুকুরকান্দা মাঠ থেকে আনোয়ার ফকির (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ৪/৫ দিন ধরে
নিখোঁজ ছিলেন।

সোমবার (১৫ মে) দুপুর ১২টার দিকে তার শিয়ালে খাওয়া ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, মৃত্যুর ঘটনাটি যথেষ্ট রহস্যজনক। ময়নাতদন্তের পরেই বিস্তারিত বলা যাবে। নিহত আনোয়ার ফকির ঢাকার দোহার উপজেলার মধুরখোলা গ্রামের মৃত জাবেদ ফকিরের ছেলে। তিনি যশোর সদর উপজেলার লেবুতলা গ্রামে শ্বশুর আলী বক্সের বাড়িতে বসবাস করতেন।

যশোর পিবিআই’র ইন্সপেক্টর দেবাশীষ মন্ডল জানান, আনোয়ার ফকির ৪/৫
দিন আগে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে যাননি। তার আত্মীয়-স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাচ্ছিল না। আজ দুপুরে সাগর নামে এক ব্যক্তি লেবুতলা পুকুরকান্দা মাঠে ঘাস কাটতে গিয়ে পচা গন্ধ পান। এরপর পার্শ্ববর্তী পাট খেতে গিয়ে আনোয়ার ফকিরের মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে আনোয়ার ফকিরের ছেলে শামীম মরদেহটি তার পিতার বলে শনাক্ত করে।

তিনি আরও বলেন, মরদেহটি ৪/৫ দিন আগের। শিয়ালে মৃতদেহের মাথাসহ বিভিন্ন অংশ খেয়ে ফেলেছে। মৃত্যুর ঘটনাটি যথেষ্ট রহস্যজনক। লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরেই এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

আনোয়ার ফকিরকে একজন ভালো মানুষ ছিলেন বলে জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান আলিমুজ্জামান মিলন। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি জানিয়েছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply