দেশে পৌঁছেছে নায়ক ফারুকের মরদেহ

|

ছবি: সংগৃহীত

দেশে এসে পৌঁছেছে বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মরদেহ।

মঙ্গলবার (১৬ মে) সকালে ইউএস বাংলার একটি ফ্লাইটে ৭টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তার মরদেহবাহী বিমান। এ সময় তার সাথে ছিলেন তার স্ত্রী সন্তানেরা। বিমানবন্দরে চিত্রনায়ক ফারুকের মরদেহ গ্রহণ করতে উপস্থিত ছিলেন জায়েদ খানসহ সাংস্কৃতিক অঙ্গনের অনেকে।

এরপর এই কিংবদন্তি অভিনেতার মরদেহ নিয়ে যাওয়া হয় নিজ বাসভবন উত্তরা ৭ নম্বর সেক্টরে। সেখান থেকে ফারুকের মরদেহ সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য নিয়ে যাওয়া হবে জাতীয় শহীদ মিনারে। বাদ জোহর এফডিসিতে চলচ্চিত্র সংশ্লিষ্টরা শ্রদ্ধা জ্ঞাপন করবেন এবং সেখানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বাদ আসর গুলশান আজাদ মসজিদে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

সবশেষ সন্ধ্যা ৭টায় গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া দক্ষিণ সোম গ্রামের বাড়িতে চতুর্থ জানাজা সোমটিওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে সোমটিওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে শায়িত হবেন এই কিংবদন্তি অভিনেতা।

গত সোমবার (১৫ মে) স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন চিত্রনায়ক ফারুক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply