লেস্টারকে হারিয়ে শীর্ষ চারের লড়াই জমিয়ে তুললো লিভারপুল

|

ছবি: সংগৃহীত

ইয়ুর্গেন ক্লপ বলেছিলেন, একটি গোল করার নাকি পাঁচ মিলিয়ন উপায় আছে। জয় যখন আসে রুটিন মাফিক, তখন এর সবগুলো উপায়ের দেখাই পাওয়া যায়। আর যখন জয় হয় খরার মাঝে বৃষ্টির নামান্তর, বিষয়টি যায় উল্টে। ক্লপ দেখলেন, গোলের অন্যতম দর্শনীয় উপায়েই লক্ষ্যভেদ করলেন আলেক্সান্ডার আরনল্ড। তার আগে কার্টিস জোন্সের জোড়া গোলে ম্যানচেস্টার ইউনাইটেড অনুভব করছে তাদের ঘাড়ে লিভারপুলের নিঃশ্বাস।

ইংলিশ প্রিমিয়ার লিগে উইঙ্গার কার্টিস জোন্সের জোড়া গোলে লেস্টার সিটিকে ৩-০ গোল উড়িয়ে দিয়েছে লিভারপুল। এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেড ও নিউক্যাসল ইউনাইটেডের সাথে পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানের লড়াই জমিয়ে দিয়েছে অলরেডরা। এক ম্যাচ বেশি খেলে এই দুই ক্লাব থেকে ১ পয়েন্টে পিছিয়ে আছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

শুরু থেকেই লেস্টারের ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে আক্রমণ চালাতে থেকে লিভারপুল। ম্যাচের ৩৩ মিনিটে আসে প্রথম সাফল্য। মোহামেদ সালাহর অ্যাসিস্ট থেকে স্কোর লাইন ১-০ করেন ইংলিশ উইঙ্গার কার্টিস জোন্স। ৩ মিনিট পর আবারও এই দু’জনের জুটিতে ব্যবধান দ্বিগুণ করে অলরেডরা।

ছবি: সংগৃহীত

প্রথমার্ধে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় লিভারপুল। বিরতি থেকে ফিরে বেশ কয়েকটি আক্রমণ চালালেও গোলের দেখা পায়নি লেস্টার। উল্টো ৭১ মিনিটে দুর্দান্ত ফ্রিকিকে অলরেডদের ৩-০ গোলের জয় নিশ্চিত করেন রাইটব্যাক ট্রেন্ট আলেক্সান্ডার আরনল্ড। সবশেষ পাঁচ ম্যাচেই জয় পাওয়া লিভারপুলের পয়েন্ট ৩৬ ম্যাচে ৬৫। এক ম্যাচ কম খেলে ৬৬ পয়েন্ট নিয়ে তিন ও চার নম্বরে যথাক্রমে আছে নিউক্যাসল ও ম্যান ইউনাইটেড।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply