বিএনপি নির্বাচনকে ভয় পেয়ে ষড়যন্ত্র শুরু করেছে: তোফায়েল আহমেদ

|

ভোলা প্রতিনিধি:

বিএনপি নির্বাচনকে ভয় পেয়ে নির্বাচনে না আসার জন্য ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ। বলেন, সংসদ নির্বাচন হবেই, কেউ নির্বাচনকে ঠেকাতে পারবে না।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে তোফায়েল আহমেদ তার বাস ভবনের হলরুমে ভোলা পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপি বক্তব্যের সুযোগ পেলে আওয়ামী লীগের সমালোচনা করে। অথচ তারা দেখে না আওয়ামী লীগের শাসন আমলে দেশের কতো উন্নতি হয়েছে। বিএনপি সমালোচনা করছে, আরও করবে। এ জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

সভায় আরও বক্তব্য রাখেন, ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

ভোলা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নাজিবুল্লাহ নাজুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, ভোলা পৌর মেয়র মো. মনিরুজ্জামান, তোফায়েল আহমেদের মেয়ে ডা. তাসলিমা আহমেদ মুন্নী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ প্রমুখ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply