মাত্রাতিরিক্ত গাঁজা সেবন করে নিজের বাড়িতেই আগুন দিলেন যুবক!

|

মাত্রাতিরিক্ত গাঁজা সেবন করে নিজের বাড়িতেই আগুন লাগিয়ে দিলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের ওড়িশার কন্ধমালে। এই কাণ্ড ঘটানো ওই যুবকের নাম প্রদীপ নায়েক। তিনি যে এমন কাজ করেছেন তা বিশ্বাসই করতে পারেননি প্রদীপ। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, শনিবার রাতে প্রদীপ গাঁজা খেয়ে বাড়িতে আগুন ধরিয়ে দেন। তবে প্রত্যন্ত এলাকায় তার বাড়ি হওয়ায় ঘটনাটি জানাজানি হয় সোমবার। এখন প্রশাসনের সহায়তায় একটি আশ্রয়স্থলে পরিবার নিয়ে রয়েছেন প্রদীপ।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

প্রদীপ জানান, জায়গা-জমি সংক্রান্ত একটি পারিবারিক বিবাদ চলছে। এ নিয়ে খুব চিন্তায় ছিলাম। তবে নিজের বাড়ি জ্বালিয়ে দিয়েছি সেটা নেশার ঘোরে বুঝতে পারিনি।

প্রদীপের পরিবারের লোকজন জানিয়েছেন, রাতে চিৎকার-চেঁচামেচি করে বাড়ির সবাইকে বাইরে বের করে আনেন প্রদীপ। এরপর নিজেই আগুন ধরিয়ে দেন বাড়িতে। যদিও প্রথমে এই কথা বিশ্বাসই করতে পারেননি ওই যুবক। প্রদীপের বাড়িটি লোকালয় থেকে একটু দূরে। দাউ দাউ করে আগুন জ্বলছে দেখে স্থানীয়রা ছুটে যায়। এরপর ফায়ার সার্ভিসের সাহায্যে আগুন নেভানো হয়।

প্রদীপ যখন বাড়ির লোকের সঙ্গে ঝামেলা করে বাড়িতে আগুন ধরাচ্ছিলেন, তখন চুপিসারে ফোনের ক্যামেরায় এই ঘটনাটি ভিডিও করেন এক স্থানীয় যুবক।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply