খুলনায় অন্যত্র বিক্রির জন্য নেয়ার সময় ওএমএসের ১৫ বস্তা চাল জব্দ

|

খুলনা ব্যুরো:

খুলনায় অন্যত্র বিক্রির জন্য নেয়ার সময় ১৫ বস্তা ওএমএস এর চাল জব্দ করেছে এলাকবাসী।

মঙ্গলবার (১৬ মে) নগরীর বাগমারা চেয়ারম্যান মোড়ে ওএমএস এর ডিলার আরএম ট্রেডার্সে এ ঘটনা ঘটে। এরইমধ্যে অভিযুক্ত প্রতিষ্ঠানের চাল ও আটা বিতরণ বন্ধ করেছে জেলা খাদ্য নিয়ন্ত্রক। অভিযুক্তদের বিরুদ্ধে পরবর্তীতে আইনানুগ ব্যাবস্থা নেয়ার আশ্বাষও দিয়েছেন তিনি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বাগমারা চেয়ারম্যান মোড়ে আরএম ট্রেডার্স ওএমএস এর চাল বিক্রি শুরু করে। এ সময়, দুই একজনকে চাল দিলেও অধিকাংশকে ‘চাল নাই’ বলে চলে যেতে বলে তারা। পরে আরএম ট্রেডার্সের লোকজন গেটে তালা মেরে ভেতরে থাকা চালের বস্তা অন্যত্র নেয়ার জন্য ইজিবাইকে ওঠানোর সময় বিষয়টি বুঝতে পারে এলাকাবাসী। এ সময় তারা তাদের হাতেনাতে ধরে জেলা খাদ্য নিয়ন্ত্রককে পুরো ঘটনা জানান। জেলা খাদ্য নিয়ন্ত্রক ঘটনাস্থলে এসে ১৫ বস্তা চাল উদ্ধার করে জব্দ করেন ও আরএম ট্রেডার্সের চাল ও আট বিক্রি বন্ধ করে আইনানুগ ব্যাবস্থা নেয়ার আশ্বাষ দেন।

এলাকাবাসী আরও জানিয়েছে, আরএম ট্রেডার্স তিন কেজি করে চাল দেয়ার কথা থাকলেও দুই কেজি করে চাল দেয়। ওরা সাধারণ জনগণের কাছে আটা বিক্রিই করে না। এ বিষয়ে অচিযোগ করলে ক্রেতাদের সাথে খারাপ ব্যাবহার করে।

জেলা খাদ্য নিয়ন্ত্রক তাজুল ইসলাম এ প্রসঙ্গে জানান, আমরা ১৫ বস্তা চাল জব্দ করেছি। আটা পাইনি। আপাতত আমরা আরএম ট্রেডার্স এর চাল ও আটা বিক্রি বন্ধ করেছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া শুরু হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply