‘এই ফর্ম চালিয়ে যেতে পারলে আমার ও দলের জন্য ভালো’

|

ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে মঙ্গলবার (১৬ মে) দেশে ফিরেছেন বাংলাদেশ দল। যদিও দলের সঙ্গে আসেননি তামিম ইকবাল-মুশফিকুর রহিমসহ পাঁচ ক্রিকেটার। দেশে পা রেখেই সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেছেন সিরিজসেরা টাইগার ব্যাটার নাজমুল হোসেন শান্ত। জানিয়েছেন সম্প্রতিক এই ফর্ম চালিয়ে যেতে পারলে তার ও দলের জন্য ভালো।

সদ্য সমাপ্ত সিরিজের ফর্ম সামনে টেনে নিয়ে যাওয়ার লক্ষ্যের কথা উল্লেখ করে শান্ত বলেন, আলহামদুলিল্লাহ। আমরা দল হিসেবে ভালো ক্রিকেট খেলেছি আমার মনে হয়। পুরো সময়টা সবাই দলের জন্য অবদান রাখার চেষ্টা করেছে। খুব ভালো একটা অভিজ্ঞতা ছিল। এটা যদি চালিয়ে যেতে পারি, তা হলে সামনের দিকে আরও ভালো কিছু করতে পারবো।

নিজের উন্নতির বিষয়ে শান্ত বলেন, ভালো হচ্ছে, ভালো যাচ্ছে। কিন্তু আমার মনে হয় আরও উন্নতি করার জায়গা আছে। আরও ভালো ক্রিকেট খেলতে হবে। আমার মনে হয় এই ফর্ম কন্টিনিউ করতে পারলে আমার ও দলের জন্য ভালো।

চলতি বছরের অক্টোবরে ভারতে এবারের ওয়ানডে বিশ্বকাপের আসর বসছে। তার আগে সর্বোচ্চ ভালো দলীয় কম্বিনেশন পেতে চান টাইগাররা। সব পজিশনের জন্য উপযুক্ত ক্রিকেটার বেছে নিতে চলছে চূড়ান্ত পরীক্ষা-নিরীক্ষা। বিশ্বকাপের আগে আফগানিস্তান সিরিজ ও এশিয়া কাপ হবে টাইগারদের শেষ প্রস্তুতির মঞ্চ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply