সরকার ও সেনাবাহিনী আমার নির্বাচনে জেতা নিয়ে ভীত: ইমরান খান

|

ছবি: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান

পাকিস্তানের ক্ষমতাসীন জোট এবং সেনাবাহিনী তাকে নির্বাচন থেকে সরিয়ে দিতে চায় বলে অভিযোগ করেছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। বলেন, নির্বাচন থেকে আমার দলকে দূরে রাখতে তারা আমাদের ওপর ঝাঁপিয়ে পড়েছে।

বুধবার (১৭ মে) লাহোরে নিজের জামান পার্কের বাসভবনে আল জাজিরাকে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে ইমরান খান এসব কথা বলেন। তিনি বলেন, পিটিআই নেতাকর্মীদের বিরুদ্ধে ১০০টির বেশি মামলা দেয়া হয়েছে। আর তা শুধুমাত্র নির্বাচন থেকে দূরে রাখার জন্য।

সকল রাজনৈতিক দল তাকে নির্বাচন থেকে দূরে রাখতে চায় উল্লেখ করে ইমিরান খান বলেন, পুলিশ আমার বাড়ি চারদিক দিয়ে ঘিরে রেখেছে। মেইন রোড পর্যন্ত যেতে দেয়া হচ্ছে না। আশঙ্কা প্রকাশ করে বলেন, যেকোনো সময় তাকে আবারও গ্রেফতার করা হতে পারে।

সরকারের অভিযোগ প্রসঙ্গে ইমরান খান এ সময় বলেন, শান্তিপূর্ণ আন্দোলনে কারা অগ্নিসংযোগ করছে তা সুষ্ঠু তদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে। এছাড়া কিছু বহিরাগত ব্যক্তি আন্দোলনে ঢুকে সহিংসতা চালাচ্ছে।

এদিকে সরকার দলীয় মন্ত্রী শাজিয়া মারী বলেন, ইমরান খান ভিডিও বার্তার মাধ্যমে তার কর্মীদের সহিংসতা চালাতে উস্কানি দিচ্ছেন। তারা আইন নিজের হাতে তুলে নিচ্ছে। শুধু তাই না, অ্যাম্বুলেন্সেও অগ্নিসংযোগ করছে তারা। এতে জনগণের জানমালের নিরাপত্তা দিতে কিছু ব্যবস্থা গ্রহণ করেছে সরকার।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply