বিসিএস পরীক্ষা সুষ্ঠুভাবেই চলছে, উপস্থিতিও সন্তোষজনক: পিএসসি সদস্য

|

পিএসসি সদস্য অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

শুরু হয়েছে ৪৫তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা। শুক্রবার (১৯ মে) সকাল ১০টা থেকে শুরু হয়েছে পরীক্ষা। সকালে পরীক্ষাকেন্দ্র পরিদর্শনে আসেন পিএসসি সদস্য অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক। তিনি বলেন, সুষ্ঠুভাবেই সম্পন্ন হচ্ছে পরীক্ষা।

সকালে পরীক্ষাকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক বলেন, পরীক্ষার উপস্থিতি সন্তোষজনক। বিসিএস পরীক্ষা খুবই মানসম্মত একজন চাকরিপ্রার্থী নিয়োগ করার জন্য। দ্রুততম সময়ের মধ্যে প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হবে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

প্রসঙ্গত, সকাল ১০টা থেকে শুরু হয়ে পরীক্ষা চলবে দুপুর ১২টা পর্যন্ত। ২ হাজার ৩০৯ জন ক্যাডার এবং ১ হাজার ২২ জন নন-ক্যাডারের চাকরি পেতে পরীক্ষায় বসছে ৩ লাখ ৪৬ হাজার ৯২২ জন পরীক্ষার্থী। দেশের ৮টি বিভাগীয় শহর ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহে ২৩৫টি কেন্দ্র এ পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

পরীক্ষায় শৃঙ্খলার জন্য এবার কঠোর অবস্থানে পিএসসি। সংস্থাটি বলছে, যদি কোনো পরীক্ষার্থী পরীক্ষার হলে পাশের কারও দেখার চেষ্টা করেন, তাহলে পরীক্ষা বাতিল করা হবে। এমনকি ঘাড় ঘোরালেই কেড়ে নেয়া যাবে খাতা— মর্মে নির্দেশনাও রয়েছে পরীক্ষকদের প্রতি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply