সাংবাদিকদের বিশ্বকাপের একাদশ করতে বললেন পাপন

|

ছবি: সংগৃহীত

চলতি বছরের অক্টোবর-নভেম্বর মাসে ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপের দলে মাহমুদউল্লাহ রিয়াদের জায়গা হবে তো? এমন প্রশ্নের জবাবে রসিকতাই করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এতটাই যে, রসিকতা করে সাংবাদিকদের বিশ্বকাপ একাদশ করতে বললেন তিনি।

বৃহস্পতিবার (১৮ মে) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ফিজিক্যাল চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল দেখতে এসেছিলেন পাপন। সেখানেই সংবাদমাধ্যমের জানার আগ্রহ ছিল, বিশ্বকাপে সাত নম্বরে ব্যাট করবেন কে? তখনই পাপনের রসিকতা, এখন ক্রিকেট নিয়ে সবচেয়ে বেশি সরব হচ্ছে মিডিয়া। এটাতে আমরা খুশি। আপনারা (সাংবাদিকরা) এত বেশি সম্পৃক্ত এটা আমাদেরও সাহায্য করে। সোশাল মিডিয়া নিয়েও আমরা খুশি। কিন্তু ওখানে মনে হয়েছে ক্রিকেট নিয়ে অনেকের কোনও ধারণাই নেই। মন্তব্য করেই যাচ্ছে।

তিনি আরও বলেন, আপনারা এখানে যারা আছেন, এমন অনেকেই আছেন ক্রিকেট সম্পর্কে যারা আমার চেয়ে বেশি জানেন। আমি চিন্তা করছি আপনাদের কাছে নাম চাইবো, সেরা একাদশ তৈরি করে দেন। তারপর দেখি আপনারা কী বলেন। এটা হলে ভালো হয় না? জানতে তো পারলাম। আপনারা কী মনে করেন, কাকে খেলানো উচিত?

বিশ্বকাপ দল নিয়ে বিসিবি সভাপতি বলেন, তামিম, লিটন, শান্ত (নাজমুল), হৃদয় (তাওহিদ), মুশফিক, সাকিব-এই ছয়জনের মধ্যে কাউকে তো আপনারা বাদ দেবেন বলে মনে হয় না। ওপেনিংয়ে নাঈম শেখ ও বিজয় ভালো পারফর্ম করছে, তারাও আসতে পারে। কে আসবে আমি জানি না। আমি আমার পর্যবেক্ষণ বলছি। আমার ধারণা ওপেনিংয়ে বাড়তি একজনকে তারা (নির্বাচক কমিটি) নেবে। ইনজুরির জন্যও ব্যাকআপ লাগবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply