‘বিএনপি এখন মরিচা ধরা দল, মরিচা ছাড়াতে আন্দোলন করে তারা’

|

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এখন মরিচা ধরা একটি দল। তাদের নেতাকর্মীদেরও মরিচা ধরে গেছে। মরিচা ছাড়াতেই মাঝে মাঝে তাদের এই আন্দোলন।

শুক্রবার (১৯ মে) চট্টগ্রামে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের নবীনবরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। সম্প্রতি প্রধানমন্ত্রীর ত্রিদেশীয় সফর ফলপ্রসূ উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, সারা বিশ্ব শেখ হাসিনার নেতৃত্বগুণের কদর বুঝলেও বিএনপি তা বুঝতে সম্পূর্ণ ব্যর্থ।

ইস্ট-ডেল্টা ইউনিভার্সিটির গ্রীষ্মকালীন নবীনবরণের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির সমালোচনা করেন মন্ত্রী। তিনি বলেন, বিএনপি মরিচা ধরা দল, নেতাকর্মীদের চাঙা রাখতে মাঝে মাঝে আন্দোলনের কর্মসূচি দেয় তারা।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, গাড়ি বসে গেলে মাঝেমাঝে সেটা স্টার্ট দিতে হয়। বিএনপির আন্দোলন হচ্ছে সে রকম। বিএনপি তো বসে গেছে। যাতে জং ধরে না যায় সে জন্য মাঝেমধ্যে কর্মসূচি দেয়। সেটা অন্য কিছু নয়।

এ সময় প্রধানমন্ত্রীর সম্প্রতি ত্রিদেশীয় সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে উল্লেখ করে তথ্যমন্ত্রী জানান, বিশ্বের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রহণ যোগ্যতা বুঝতে ব্যর্থ বিএনপির নেতারা। তাই সরকার প্রধানের সফর নিয়ে নেতিবাচক মন্তব্য করছেন তারা।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কমিউনিটি ক্লিনিকের জন্য জাতিসংঘ প্রস্তাব এনে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়েছেন। এবং সেই প্রস্তাবে বাংলাদেশের সাথে কো-স্পন্সর হয়েছে ৭১টি দেশ। এর পরেও কি কিছু বলার আছে যে, জননেত্রী শেখ হাসিনার বিশ্বব্যাপী কী রকম গ্রহণযোগ্যতা আছে?

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply