চাকরিচ্যুত হচ্ছেন না আনচেলত্তি

|

ছবি: সংগৃহীত

বার্সেলোনার কাছে লিগ শিরোপা হারানোর পর চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির কাছে ধরাশায়ী হয়েছে রিয়াল মাদ্রিদ। তবে এখনই রিয়াল মাদ্রিদের কোচের পদ ছাড়তে হচ্ছে না কার্লো আনচেলত্তিকে, সেটিই তিনি নিশ্চিত করেছেন। গোল ডটকমের খবর।

রোববার ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে মাঠে নামবে লস ব্লাঙ্কোসরা। তার আগে সংবাদ সম্মেলনে হাজির হয়ে এ সম্পর্কে কথা বলেছেন কার্লো আনচেলত্তি। জানিয়েছেন, রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সাথে তার কথা হয়েছে। প্রেসিডেন্টের সমর্থন নিয়েই রিয়াল কোচের দায়িত্ব চালিয়ে যাবেন আনচেলত্তি।

রিয়াল কোচ বলেন, গতকাল (১৯ মে) ফ্লোরেন্তিনো পেরেজের সাথে আমি কথা বলেছি। বৈঠকে তিনি আমাকে সমর্থন দিয়ে যাওয়ার কথা নিশ্চিত করেছেন। আমরা বুধবারের ম্যাচ (ম্যান সিটির বিরুদ্ধে) নিয়েও কথা বলেছি। চলতি মৌসুম এবং বিগত দুই মৌসুম নিয়েও কথা হয়েছে আমাদের। শিরোপা জয়ের অভিন্ন ক্ষুধা নিয়েই আমরা এগিয়ে যাবো।

রিয়াল মাদ্রিদের সাথে চুক্তির মেয়াদের শেষ বছরে এখন আছেন কার্লো আনচেলত্তি। ব্রাজিল জাতীয় দলের কোচ হতে পারেন এই ইতালিয়ান, এমন কথাও শোনা গিয়েছে জোরেশোরে। চ্যাম্পিয়নস লিগ ও লা লিগা হারানোর পর সেই গুঞ্জনের পালে লাগে আরও হাওয়া।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply